৩১ মার্চ, ২০২৩ ০৮:৪১

রাঘবের গাড়িতে উঠে কোথায় গেলেন পরিণীতি চোপড়া?

অনলাইন ডেস্ক

রাঘবের গাড়িতে উঠে কোথায় গেলেন পরিণীতি চোপড়া?

রাঘব চাড্ডা (বামে) ও পরিণীতি চোপড়া। সংগৃহীত ছবি

ভারতের আম আদমি পার্টির (আপ ) সংসদ সদস্য রাঘব চাড্ডার সঙ্গে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার প্রেমের জল্পনায় নতুন মোড়। সম্প্রতি অভিনেত্রীকে দিল্লির বিমানবন্দরে দেখা গেল। পরিণীতিকে নিতে সেখানে আগেই এসেছিলেন রাঘব। গাড়িতে উঠে রাঘবের বাড়িতেই গেলেন পরিণীতি? অত্যন্ত দ্রুততার সঙ্গে লোকচক্ষু এবং ক্যামেরার আড়াল হয়ে যেতে চাইলেন দুই বন্ধু, তাদের কোনও প্রশ্ন করতে পারেননি সাংবাদিকরা।

যদিও পরিণীতির পরবর্তী পোস্টে দেখা গেল দিল্লির মোমো খেয়ে আপ্লুত তিনি। ঘুরে দেখছেন শহর, খুঁজছেন স্মৃতি, কিংবা আগামীর গন্ধ।

মঙ্গলবার আম আদমি পার্টির আরেক নেতা সঞ্জীব অরোরার টুইটে প্রায় হইচই পড়ে যায়। ওই পোস্টে এই জুটিকে নতুন পথচলার এবং প্রেমের বন্ধন অটুট রাখার শুভেচ্ছা জানান তিনি। এতেই অনুরাগীদের অনুমান, বাগদান সারা হয়ে গেছে তাদের। তারপর থেকে পরিণীতি ও রাঘবের জন্য একের পর এক শুভেচ্ছাবার্তা আসতেই থাকে। শুরু হয় নতুন জল্পনা, কবে হবে চারহাত এক? গোপন সূত্রে খবর মিলল, এখনও শুভ দিন দেখছেন রাঘব-পরিণীতির পরিবার। বিয়ের তোড়জোড় চলছে ভাল মতোই। অভিনেত্রী স্বরা ভাস্কর এবং সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের মতোই আবার চারহাত এক করার পথেই হাঁটছেন বিনোদন এবং রাজনীতি-জগতের দুই তারকা।মুম্বাইয়ের এক রেস্তরাঁয় পর পর দু’দিন একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। সেই থেকে গুঞ্জন শুরু। দিন কয়েক আগে রাঘবকে রাজভবনে ঢোকার মুখে প্রশ্ন করা হলে তিনি মুখ খুলতে চাননি। শুধু বলেন, “পরিণীতিকে বিয়ে করলে জানাব।” এরপর পরিণীতিকে সামনে পেয়েও প্রশ্ন ছুড়ে দেন আলোকচিত্রীরা। বিমানবন্দর থেকে বের হওয়ার সময় একের পর এক প্রশ্ন, ‘ম্যাম যেটা শুনছি সেটা কি সত্যি’, ‘ম্যাম কবে বিয়ে’, ‘পরি ম্যাম, রাঘব স্যরের ব্যাপারে কিছু বলুন’— নানা প্রশ্ন। একটারও জবাব দেননি পরিণীতি। যতই প্রশ্ন জিজ্ঞেস করেছেন আলোকচিত্রীরা, ততই লজ্জায় লাল হয়েছেন অভিনেত্রী। গাড়িতে ওঠার সময় শুধু বলেন ‘হুমমম’।

তবে জানা গেছে, আত্মীয়-পরিজনের মধ্যে প্রাথমিক আলোচনার পরই নাকি রেস্তরাঁয় যান তারা। পরিবারের সদস্যরাও একে অপরের সঙ্গে পরিচিত। খুব শিগগিরই নাকি দুই পরিবারের উপস্থিতিতে ব্যক্তিগত পরিসরে ‘রোকা’ অনুষ্ঠান হতে চলেছে পরিণীতির। তারপরে সম্পর্কের কথা প্রকাশ্যে আনতে চাইছেন যুগল।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর