১৩ মে, ২০২৩ ১৮:৩০

মমতার সঙ্গে দেখা করলেন সালমান খান

দীপক দেবনাথ, কলকাতা

মমতার সঙ্গে দেখা করলেন সালমান খান

মমতার সঙ্গে দেখা করলেন সালমান খান

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সঙ্গে সাক্ষাৎ করেছেন বলিউড অভিনেতা সালমান খান। শনিবার বিকাল ৪ টা ২৫ মিনিট নাগাদ মমতার কালীঘাটের বাড়িতে যান সালমান। কালো কাঁচ ঢাকা গাড়িতে করে মমতার বাড়িতে গিয়ে নামেন তিনি। হাতজোড় করে মমতাকে নমস্কার জানান সালমান। 

অন্যদিকে বলিউড অভিনেতাকে উত্তরীয় পরিয়ে স্বাগত জানান মমতা। এরপর দুজনেই হাত নাড়িয়ে বাড়ির সামনে থাকা গণমাধ্যমকর্মী এবং উৎসাহী মানুষকে অভিবাদন জানান। এরপর মমতা এবং সালমানের মধ্যে প্রায় ৩০ মিনিট সময় ধরে কথা হয়। বিকাল ৫টা নাগাদ মমতার বাড়ি ত্যাগ করেন সালমান।

পরে সাংবাদিকদের উদ্দেশ্যে মমতা বলেন,‘তোমরা সব কিছুই পেয়েছ, তোমরা নিশ্চয়ই সন্তুষ্ট।’ তিনি আরো বলেন, ‘সালমান খান আমার বাসায় এসেছিলেন। আমি তাকে ধন্যবাদ জানিয়েছি। আমি তার নিরাপত্তা নিয়ে সত্যিই খুব উদ্বিগ্ন। আমি তাকে তার প্রতি যত্ন নিতে বলেছি।’

বলিউড অভিনেতা বলে কথা- স্বভাবতই তার এই আগমন ঘিরে কালীঘাট এবং মমতার বাড়ি চত্বরে ছিল কড়া নিরাপত্তা। এদিন বিকালে কালীঘাটের হরিশ চ্যাটার্জি স্ট্রিটের গলিতে সালমানের গাড়ি ঢুকতেই রাস্তার দু’পাশে থাকা উৎসাহী মানুষ সালমান, ভাইজান বলে ডাকতে থাকেন। তাকে দেখতে রাস্তার বাড়ির ছাদগুলোতেও ভিড় জমিয়েছিলেন অসংখ্য উৎসাহী মানুষ। মমতার বাড়িও ছিল কার্যত ভিড়ে ঠাসা। তাকে দেখে বাড়ির অনেক সদস্যরাই তার ছবি তুলতে থাকেন।

দীর্ঘ প্রায় ১৩ বছর পর শুক্রবার রাতে কলকাতায় পা রাখেন সালমান। শেষবার ২০০৯ সালে ওয়ান্টেড ছবির প্রচারে কলকাতায় গিয়েছিলেন এই বলিউড অভিনেতা। 

শনিবার সন্ধ্যায় কলকাতার ইস্টবেঙ্গল ক্লাবের শতবর্ষ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সালমান। সন্ধ্যা ৬ টায় শুরু হবে ওই মেগা শো। ইস্টবেঙ্গল ক্লাবের ওই অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে ‘দাবাং দ্যা টুর’- রিলোডেড। সালমান ছাড়াও পূজা হেগড়ে, সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্ডেজ, প্রভু দেবা, আয়ুষ শর্মা, কামাল খান, পপ তারকা গুরু রণধাওয়ার মতো বেশ কয়েকজন বলিউড সেলিব্রিটি পারফর্ম করবেন ইস্টবেঙ্গল ক্লাবের ওই মেগা শোতে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর