বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০ ০০:০০ টা

জাতীয় ঐক্য নিয়ে বিভ্রান্তির সুযোগ নেই : ফখরুল

নিজস্ব প্রতিবেদক

‘জাতীয় ঐক্য’ নিয়ে বিভ্রান্তি সৃষ্টির অবকাশ নেই বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দলের প্রধান বেগম খালেদা জিয়ার বরাত দিয়ে গতকাল কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত সংবাদের পরিপ্রেক্ষিতে সাংবাদিকদের কাছে তিনি এই মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, ঈদের দিন সন্ধ্যায় আমরা স্থায়ী কমিটির সদস্যরা গুলশানে ম্যাডামের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। এ বিষয়ে কয়েকটি গণমাধ্যমে অসত্য,  বানোয়াট, ভিত্তিহীন সংবাদ প্রচার করে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করা হচ্ছে। জাতীয় ঐক্য নিয়ে বিভ্রান্তি সৃষ্টির কোনো অবকাশ নেই। জাতীয় ঐক্য নিয়ে শুধু বিভ্রান্তি সৃষ্টি করার জন্য এ ধরনের অপপ্রচার ও সংবাদ প্রকাশ করা হয়েছে। বেগম খালেদা জিয়া ও বিএনপির ভাবমূর্তি ক্ষুণœ করার জন্য মহলবিশেষ এই ষড়যন্ত্র করছে বলে আমরা মনে করি।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া অসুস্থ। ঈদের দিন আমরা শুধু তার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছি। ঈদের সময় যেসব কথা হয়, তা হয়েছে। আমরা আমাদের সুখ-দুঃখের কথা বলেছি। আমাদের কথাবার্তার পরিপ্রেক্ষিতে বেগম খালেদা জিয়া কোনো বক্তব্য দেননি। তিনি কোনো মন্তব্যই করেননি। তিনি আমাদের কথাবার্তা শুনেছেন। জাতীয় গণমাধ্যমে ‘সঠিক ও তথ্যনির্ভর’ সংবাদ পরিবেশিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন বিএনপি মহাসচিব।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর