শিরোনাম
প্রকাশ : বুধবার, ১৬ জুন, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৫ জুন, ২০২১ ২৩:২৭

১৫ আগস্ট জন্মদিন পালন প্রতিহিংসার রাজনীতির ধারাবাহিকতা : কাদের

নিজস্ব প্রতিবেদক

Google News

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বঙ্গবন্ধু হত্যার মধ্য দিয়ে বিএনপি প্রতিহিংসা ও বিদ্বেষের যে রাজনীতি শুরু করেছিল তারই ধারাবাহিকতায় ১৫ আগস্ট খালেদা জিয়ার ভুয়া জন্মদিন পালন করা হয়। গতকাল ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে দলের সদস্যপদ নবায়ন ও প্রাথমিক সদস্যপদ সংগ্রহ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। ভার্চুয়ালি অনুষ্ঠানে যুক্ত হন ওবায়দুল কাদের।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, একটি রিটের পরিপ্রেক্ষিতে খালেদা জিয়ার ভুয়া জন্মদিন পালনের বিষয়টি নিয়ে মির্জা ফখরুলের সঙ্গে আমি অনেকাংশে একমত। কারো কারো ক্ষেত্রে প্রকৃত জন্মতারিখ আর সার্টিফিকেটের জন্মতারিখ এক নয়। তাই বলে কি কারো পাঁচটি জন্মতারিখ থাকবে? জাতির সবচেয়ে কষ্টের দিন জাতীয় শোক দিবসে হঠাৎ করেই ভুয়া জন্মদিন পালন, উৎসব করে কেক কাটা বিএনপির প্রতিহিংসা আর মিথ্যাচারের রাজনীতির বিকৃত উদাহরণ।

জাতি খালেদা জিয়ার জন্মদিন নিয়ে বিভ্রান্তির অবসান চায় উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপিকে প্রমাণ করতে হবে ১৫ আগস্ট খালেদা জিয়ার সত্যিকার জন্মদিন কি না।

বিএনপি ক্ষমতায় আসার পর জাতীয় শোক দিবসে খালেদা জিয়ার ভুয়া জন্মদিন পালন শুরু করা প্রকারান্তরে শোক দিবসকে কটাক্ষ করারই নামান্তর। বিএনপি প্রমাণ করেছে, তাদের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বঙ্গবন্ধু হত্যার সঙ্গে জড়িত।

এই বিভাগের আরও খবর