শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ২২ জুন, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২১ জুন, ২০২১ ২৩:২৩

সরকার বিরোধী মতের ওপর হিংস্র আচরণ করছে : ফখরুল

নিজস্ব প্রতিবেদক

Google News

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, সরকার নিজেদের অনৈতিক ও কর্তৃত্ববাদী শাসন পাকাপোক্ত করতেই বিরোধী মতের ওপর হিংস্র আচরণ করছে। পুলিশ দিয়ে হামলা করে বিরোধী মতের নেতা-কর্মীদের গুলি করা হচ্ছে। এরই মধ্যে অনেকেই পঙ্গুত্ববরণ করেছেন। জনমনে আতঙ্ক সৃষ্টি করে রাষ্ট্রক্ষমতা দীর্ঘায়িত করার অপচেষ্টায় সরকার দিন দিন দানবীয় রূপ ধারণ করছে।

গতকাল               গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ অভিযোগ করে বলেন, সরকারের এ দানবীয় আচরণের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে দল-মত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। দলের সহদফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এ বিবৃতিতে সাবেক ছাত্রদল নেতা সাইফুল ইসলামের পায়ে গুলি এবং বাঁ পা কেটে ফেলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। ওই ঘটনায় জড়িতদের বিচার ও সাইফুল ইসলামের নিঃশর্ত মুক্তি দাবি করেন মির্জা ফখরুল।

বিএনপি মহাসচিব বলেন, পুলিশ ১৭ জুন চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সহসাধারণ সম্পাদক সাইফুল ইসলামকে মহানগরের বায়েজিদ এলাকা থেকে বিনা ওয়ারেন্টে গ্রেফতার করে। এরপর তার পায়ে বন্দুক ঠেকিয়ে গুলি করে। পরে অবস্থা আশঙ্কাজনক হলে ঢাকার পঙ্গু পাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে তার বাঁ পা কেটে ফেলতে হয়েছে।

এই বিভাগের আরও খবর