রবিবার, ৫ জুন, ২০২২ ০০:০০ টা

খালেদা জিয়াকে দাওয়াত দিতে চান কাদের

নিজস্ব প্রতিবেদক

পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে বিশ্বব্যাংককে আমন্ত্রণ জানানো হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

গতকাল রাজধানীর মহাখালী ব্র্যাক সেন্টারে ব্র্যাক আয়োজিত নারী গাড়িচালকদের প্রশিক্ষণ-পরবর্তী সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতু নির্মাণে যারা বিরোধিতা করেছিল তাদের পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে (২৫ জুন) আমন্ত্রণ করা হবে। বাংলাদেশে নিযুক্ত বিশ্বব্যাংকের কান্ট্রি ডাইরেক্টর, তাকেও আমন্ত্রণ করা হবে। এ ছাড়া দেশের রাজনৈতিক দল বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে। কে আমাদের পক্ষে আর কে পক্ষে না তা আমরা দেখব না। পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রণ করব। পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দাওয়াত দেওয়া হবে কি না জানতে চাইলে ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, নিয়মের মধ্যে পড়লে অবশ্যই তাকে (খালেদা জিয়া) দাওয়াত দেব। এখন উনি তো সাজাপ্রাপ্ত। বিএনপি চেয়ারপারসন হিসেবে তার পাওয়ার কথা। তবে আমরা নিয়ম জেনে পরেই দাওয়াত দেব। বিরোধীরা সবাই পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে দাওয়াত পাবে। বিএনপি নেতারাও দাওয়াত পাবেন। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে বিএনপির সমালোচনার জবাবে ওবায়দুল কাদের বলেন, বিএনপির কিছু নেতা আবোলতাবোল বকছেন। তাদের মাথা খারাপ হয়ে গেছে। মাথা খারাপ হওয়ার কারণ পদ্মা সেতু। তারা পদ্মা সেতুকে সহ্য করতে পারছে না। শুধু তাই নয়, তারা মেট্রোরেল, বাস র‌্যাপিড ট্রানজিট এলিভেটেড এক্সপ্রেসওয়েকে সহ্য করতে পারছে না।  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্র্যাকের নির্বাহী পরিচালক আশিফ সালেহ। রাজধানীর ব্র্যাক সেন্টারে ‘গ্র্যাজুয়েশন অব উইমেন ড্রাইভার : এ স্টেপ টোয়ার্ডস রোড সেইফটি’ শীর্ষক এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশে নিযুক্ত বিশ্বব্যাংকের কান্ট্রি ডাইরেক্টর মারসি মিয়াং টেমবন, বিআরটিএর চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদার, বিআরটিসির চেয়ারম্যান তাজুল ইসলাম প্রমুখ।

সর্বশেষ খবর