শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

আর্জেন্টিনা ফুটবল টিম ঢাকায় মরক্কো অথবা ইতালির সঙ্গে খেলবে

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ফুটবল টিম বাংলাদেশে যেতে পারে জুনে। ফ্রেন্ডলি ম্যাচের জন্য তাদের ঢাকায় নিতে এরই মধ্যে ফিফার লাইসেন্সধারী ‘ওয়ার্ল্ড ইলেভেন’র সঙ্গে বাংলাদেশি আমেরিকান আতিকুর রহমান আতিকের নেতৃত্বাধীন ‘গ্লোবাল সিক্স’র একটি চুক্তি হয়েছে। সে আলোকে আতিকুর রহমান বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিনের সঙ্গে কথা বলেছেন।

এ প্রসঙ্গে আতিকুর রহমান আতিক বাংলাদেশ প্রতিদিনকে জানান, সালাউদ্দিন চাচ্ছেন জুন মাসে আর্জেন্টিনা টিমকে। এ লক্ষ্যে মরক্কো ফুটবল অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ফৌজি লেকজাকে এরই মধ্যে কাজী সালাউদ্দিন একটি চিঠি পাঠিয়েছেন।

তাদের সঙ্গে ম্যাচে অংশগ্রহণের জন্য সালাউদ্দিনের পছন্দ হচ্ছে মরক্কো ফুটবল টিম। সদ্য সমাপ্ত ফুটবল ওয়ার্ল্ড কাপে অংশ নিয়ে মরক্কো অসাধারণ ভূমিকা দেখিয়েছে। মুসলিম রাষ্ট্রের মধ্যে মরক্কোই একমাত্র টিম সেমিফাইনালে উঠেছিল। বাংলাদেশেও তারা সমধিক জনপ্রিয় বলে ফ্রেন্ডলি ম্যাচে মরক্কো থাকলে টিকিট বিক্রির পরিমাণও অনেক বাড়বে। আতিক আরও জানান, আর্জেন্টিনা জাতীয় দল বাংলাদেশে গেলে দুটি ফ্রেন্ডলি ম্যাচে অংশ নেবে। এর একটি ঢাকা এবং অপরটি চট্টগ্রামে করা হলে দেশের ফুটবলপ্রেমীরা সন্তুষ্ট হতে পারবেন। জুন থেকে সেপ্টেম্বরের মধ্যে যে কোনো সময় তাদের নেওয়া যাবে।

সর্বশেষ খবর