শনিবার, ২৫ মে, ২০২৪ ০০:০০ টা

বাবা হারানোর ব্যথা বোঝেন প্রধানমন্ত্রী, আমার বাবা হত্যারও বিচার করবেন

ঝিনাইদহ প্রতিনিধি

বাবা হারানোর ব্যথা বোঝেন প্রধানমন্ত্রী, আমার বাবা হত্যারও বিচার করবেন

আনারকন্যা মুমতারিন ফেরদৌস ডরিন বলেছেন, ‘বাবা হারানোর ব্যথা বোঝেন আমাদের প্রধানমন্ত্রী। আমি তাঁর সঙ্গে কথা বলেছি। তিনি আমাকে আশ্বস্ত করেছেন, আমার বাবা হত্যারও বিচার তিনি করবেন’।

ঢাকা থেকে গত বৃহস্পতিবার মধ্যরাতে বাড়ি ফেরেন আনারকন্যা ডরিন। এরপর গতকাল দুপুরে শহরের ভূষণ স্কুল সড়কে নিজ বাসভবনের নিচে স্থানীয় নেতা-কর্মীদের নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। এ সময় তিনি উপরোক্ত কথা বলেন। ডরিন আরও বলেন, ‘জীবিত থাকতে বুঝিনি বাবা কতটা জনপ্রিয় ছিলেন। বাবা হত্যার বিচার চাইতে গিয়ে দেখেছি বাবাকে মানুষ কতটা ভালোবাসেন। যেখানে গেছি সবার ভালোবাসা পেয়েছি, তা একমাত্র বাবার কারণে।’ তিনি তার বাবার হত্যার সঙ্গে যারা জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইয়ুব হোসেন খান, সহ-সভাপতি শামীম আরা মান্নান, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শিবলী নোমানী, কালীগঞ্জ  পৌরসভার মেয়র আশরাফুল আলমসহ অন্যরা। এদিকে এমপি আনার হত্যায় উপজেলার প্রতিটি মসজিদে মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধন : এমপি আনোয়ারুল আজিম আনার হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সর্বস্তরের মানুষ। গতকাল বিকালে শহরের বাসস্ট্যান্ডে এ মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন আনারকন্যা মুমতারিন ফেরদৌস ডরিন, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শিবলী নোমানী, কালীগঞ্জ পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ, ইউপি চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদু ও স্থানীয় আওয়ামী লীগ নেতা মিঠু মালিতাসহ স্থানীয় ওয়ার্ডবাসী। এ সময় সড়কের ওপর বসে বিক্ষোভ প্রদর্শন করেন তারা। মানববন্ধনে নির্মমভাবে হত্যার সুষ্ঠু তদন্ত করে এর পেছনে যারা জড়িত তাদের দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানানো হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর