Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ১২ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১১ এপ্রিল, ২০১৯ ২১:২২

যত আয়োজন

যত আয়োজন

জারায় ছাড়

পয়লা বৈশাখ উপলক্ষে জারা গ্রাহকদের জন্য দিয়েছে রূপচর্চায় প্যাকেজ অফার। বর্ষবরণের দিনে জারায় মেকআপ, হেয়ার স্টাইল ও শাড়ি পরাসহ ফুল প্যাকেজ পাবেন মাত্র ১ হাজার ৫০০ টাকায়। উল্লেখ্য, পয়লা বৈশাখে জারা’স বিউটি লাউঞ্জ খোলা হবে সকাল সাড়ে ছয়টায়। চাইলে আপনি আগেই ফোন করে বুকিং দিয়ে রাখতে পারেন। নিজেকে দক্ষ হাতে সাজিয়ে পরিপূর্ণ সাজে মেতে উঠুন উৎসবে। যোগাযোগ : আহমেদ ও কাজী টাওয়ার, বাড়ি-৩৫, রোড-২, লেভেল সিক্স, ধানমন্ডি, ঢাকা।

ওমেন্স ওয়ার্ল্ডে বৈশাখী অফার

পয়লা বৈশাখে সবার মাঝে আপনাকে অনন্যা করে তুলতে ওমেন্স ওয়ার্ল্ড প্রতিবারের মতো এবারও দিচ্ছে মাত্র ১৪২৬ টাকায় বৈশাখী সাজের বিশেষ অফার।

বৈশাখী মেকআপ, হেয়ার স্টাইল আর শাড়ি পরা সবই রয়েছে এ প্যাকেজে। এই অফার চলবে পয়লা  বৈশাখের সারা দিন ওমেন্স ওয়ার্ল্ডের সব আউটলেটে। আর বৈশাখের রঙিন সাজের আগে ঠিকঠাক প্রস্তুতি নিতে প্রতিষ্ঠানটি পয়লা বৈশাখের দিন পর্যন্ত ফেসিয়াল, পেডিকিওর-মেনিকিওর, হেয়ার ট্রিটমেন্ট দিচ্ছে মাত্র ১৪২৬ টাকায়। গুলশান সিগনেচার ব্রাঞ্চ, বনানী, উত্তরা, কাকরাইল, ধানমন্ডি ও মিরপুরে আউটলেট রয়েছে।

কাজী ফার্মস কিচেনের নতুন আউটলেট

রাজধানীর দারুস সালামে অবস্থিত দারুস সালাম টাওয়ার শপিং কমপ্লেক্সে শুরু করেছেন কাজী ফার্মস কিচেনের নতুন আউটলেট। সম্প্রতি গ্র্যান্ড ওপেনিংয়ের মাধ্যমে গীতিকার, নাট্যকার ও অভিনেতা রেজাউর রহমান রিজভী এবার নাম লেখালেন রেস্টুরেন্ট ব্যবসায়ী হিসেবে। তার দুই বন্ধু আশরাফুল ইসলাম জুয়েল ও আবু সালেহকে নিয়ে রা দুপুরে ফিতা কেটে এর উদ্বোধন করা হয়। উল্লেখ্য, কাজী ফার্মস কিচেনের নতুন আউটলেটে রয়েছে চিকেনের সব ধরনের প্রস্তুতকৃত খাদ্য, ফ্রোজেন আইটেম, আইসক্রিম, সফট ড্রিংকস ও চা-কফি। এছাড়া শিশুদের জন্য আছে চমৎকার কিডস জোন।

ডুয়েট এ্যাড ঐতিহ্য

পয়লা বৈশাখকে সুন্দরভাবে উদযাপনের জন্য ডুয়েট এ্যাড ঐতিহ্যে ছোট-বড় মিলিয়ে ৩০টি ডিজাইনের নতুন টি-শার্ট পাওয়া যাচ্ছে। বাংলা নববর্ষ ও গরমকে গুরুত্ব দিয়ে কাপড়, রং ডিজাইনে সৃজনশীলতা শিল্পশৈলীর মাধ্যমে বাংলার ঐতিহ্য, শিল্প-সংস্কৃতির নানা উপাদানের সমন্বয়ে টি-শার্টকে ফুটিয়ে তুলেছে তাদের ডিজাইনে।  নতুন সব ডিজাইনের টি-শার্ট ও পাঞ্জাবি আজিজ সুপার মার্কেট ও হবিগঞ্জ শো-রুমে পাওয়া যাচ্ছে।

 

শোভন মেকওভারে বৈশাখী অফার

নতুন বছরকে স্বাগত জানাতে শোভন মেকওভার পয়লা বৈশাখে সাজের জন্য দিচ্ছে ১৫% ছাড়। সঙ্গে বৈশাখী আলপনা ফ্রি। বৈশাখ উপলক্ষে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত পাচ্ছেন মাত্র ৯৯ টাকায় যে কোনো ধরনের চুলের কাট। এছাড়া আরও অফার জানতে চলে আসুন শোভন মেকওভার, বাড়ি- ০৫, রোড-০৮, ব্লক-এফ, নিকেতন, গুলশান, ঢাকা।

 

জেন্টল পার্কে বৈশাখ

বৈশাখের বাঙালিয়ানা প্রাধান্য পেয়েছে কাপড়ের বুননে ও নকশা। এছাড়াও জেন্টল পার্ক এবার বৈশাখে পরিবারের জন্য এনেছে ডিজাইন মিল রেখে পোশাক। প্রিয় সন্তানের উৎসব আরও রঙিন করতে একই ডিজাইনের মা-মেয়ে এবং বাবা-ছেলের পোশাক থাকছে। উল্লেখ্য, স্টোরের পাশাপাশি ফ্যাশন ট্রেন্ডের সর্বশেষ মেলবন্ধন এবং পণ্যের বিস্তারিত জানা যাবে জেন্টল পার্কের ভেরিফাইড ফেসবুক ফ্যান পেইজে। আর বাড়িতে বসে পণ্য পাওয়াসহ অনলাইন শপিং করা যাবে www.gentlepark.com ওয়েবপোর্টাল থেকেও।

 

পুমার প্রথম ফ্ল্যাগশিপ বাংলাদেশে

প্রথম ফ্ল্যাগশিপ স্টোর চালুর মধ্য দিয়ে বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে গ্লোবাল স্পোর্টস ব্র্যান্ড পুমা। বনানী ১১ নম্বর রোডে (হাউস-১৫৩/ই, রোড-১১, বনানী, ঢাকা) অবস্থিত এ ফ্ল্যাগশিপ স্টোরটি সাউথ-ইস্ট এশিয়ার বৃহত্তম স্টোরগুলোর একটি। ২ হাজার ২০০ বর্গফুট আয়তনের এ স্টোরটি জুড়ে রয়েছে এ ব্র্যান্ডের লেটেস্ট সব পারফরমেন্স ও স্পোর্টস স্টাইল পণ্য। গ্রাহকদের পুমা ব্র্যান্ডের বিস্তৃত অভিজ্ঞতা প্রদান করতে স্টোরটির বিন্যাস, ব্র্যান্ড ও ক্যাম্পেইনের চিত্রাবলী এবং পণ্য প্রদর্শনের বিশেষ সমন্বয় করা হয়েছে। এ সময় পুমা ইন্ডিয়ার  এমডি অভিষেক গাঙ্গুলি, ডিবিএল গ্রুপের এমডি এম এ জব্বার ও বাংলাদেশ জাতীয় দলের শীর্ষ ক্রিকেটাররা উপস্থিত ছিলেন।

বৈশাখী রঙে হেরিটেজ রিসোর্ট

রাজধানী ঢাকার সন্নিকটে নরসিংদী জেলার মাধবদী উপজেলার নওপাড়ায় আন্তর্জাতিক মানের সুবিধা নিয়ে অবস্থিত বিনোদন পার্ক  হেরিটেজ রিসোর্টে বৈশাখী উৎসবের আয়োজন করা হয়েছে। ১২ এপ্রিল থেকে ১৪ এপ্রিল পর্যন্ত এ উৎসবে নানা আয়োজনের পাশাপাশি থাকছে দেশের জনপ্রিয় শিল্পীদের সাংস্কৃতিক পরিবেশনা। বৈশাখী উৎসব চলাকালীন আগত অতিথিরা ৪০% কম খরচে সেবা নিতে পারবেন এই রিসোর্টে। সবুজ-শ্যামল প্রাকৃতিক পরিবেশে প্রায় ৫০ একর জায়গাজুড়ে তৈরি হয়েছে ভূঁইয়া গ্রুপের এই রিসোর্টটি। এখানে পানির ওপর নির্মিত সেভেন স্টার সুবিধা সংবলিত কটেজ রয়েছে। রয়েছে দেশি-বিদেশি খাবারের ব্যবস্থা, সুইমিংপুল, প্লে গ্রাউন্ড, কমিউনিটি সেন্টারসহ নানা সুবিধা। বসুন্ধরা ৩০০ ফুট রাস্তা দিয়ে ভুলতা গাউছিয়া হয়ে সড়কপথে রিসোর্টটিতে যাওয়া যায়।


আপনার মন্তব্য