শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৩ ফেব্রুয়ারি, ২০২০ ২২:১৫

যত আয়োজন

যত আয়োজন

বসন্ত ভালোবাসার উৎসব

বসস্ত উৎসব ও ভালোবাসা দিবস উপলক্ষে সাংস্কৃতিক সংগঠন শোবিজ এন্টারটেইনমেন্ট ১৩-১৫ ফেব্রুয়ারি-২০২০, তিন দিনব্যাপী আয়োজন করতে যাচ্ছে ‘বসন্ত ভালোবাসার উৎসব’ শিরোনামে বর্ণাঢ্য মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও বসন্ত মেলা।  বর্ণাঢ্য  এই আয়োজনের অন্যতম আকর্ষণ হলো ‘ধানমন্ডি রবীন্দ্র সরোবর’ দিনভর বসন্ত মেলা, বিভিন্ন খেলাধুলা, বসন্তের সাজে সাজো, বসন্তের  সেরা সুন্দরী, ভ্যালেন্টাইনের সেরা জুটি, ইটিং কম্পিটিশন, ডুয়েট ক্যারাকুয়ে, সেলিব্রেটি আড্ডা, রেড কার্পেট, সেলফি-জোন ও বহুরূপী সাংস্কৃতিক ও মনোজ্ঞ অনুষ্ঠানের সমাহার। এ ছাড়াও থাকবে শীতকালীন ও বসন্তের বাহারি খাবারের আয়োজন। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন জনপ্রিয় ব্যান্ড ও সংগীত শিল্পীরা। আকর্ষণীয় এই আয়োজনে দর্শনার্থীদের জন্য থাকবে কাস্টমার-কনটেস্ট ও র‌্যফেল-ড্র। 

 

বসন্ত ও ভালোবাসা উৎসবে ওমেন্স ওয়ার্ল্ড

এবার পয়লা ফাল্গুন ও ভালোবাসা দিবস একসঙ্গে। সৌন্দর্য সচেতন নারীরা সাশ্রয়ী মূল্যে ভালোবাসা দিবসে ওমেন্স ওয়ার্ল্ডে পাবেন মেকওভার ও সৌন্দর্য সেবার প্যাকেজ। বিশেষ এই দিনটির প্রস্তুতি হিসেবে ফেসিয়াল, হেয়ার কাট, পেডিকিওর, মেনিকিওর, হোয়াইটিনিং সেবার জন্য রয়েছে সাশ্রয়ী প্যাকেজ।

 

ক্যাটস আইয়ে চল্লিশে বিশেষ অফার

ফেস্টিভ টু স্ট্রিট ফ্যাশনে প্রাণবন্ত কা-ারির ভূমিকায় থেকে ক্যাটস আই, পা রাখল এবার চল্লিশে। দীর্ঘ পথচলায় বদলে গেছে পোশাকের ঢং বা রং, বদলিয়েছে পোশাকের ব্র্যান্ড ক্যাটস আইও।  উন্নত টেইলরিং, প্যাটার্ন বৈচিত্র্যে সমকালীন ফ্যাশন ট্রেন্ডÑ সব কিছুতেই থেকেছে মুনশিয়ানার ছাপ। এবার ব্র্যান্ডটির ৪০ বছর পূর্তিতে বছরজুড়েই থাকবে বিভিন্ন অফার। শুরুতেই ক্রেতারা পাচ্ছেন যে কোনো পোশাকে ৪ দিনের জন্য ৪০ শতাংশ মূল্যছাড় সুবিধা। সব শোরুমে ক্যাটস আইয়ের ৪০ বছরপূর্তি ছাড় উৎসব চলবে ১২ থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত। স্টোরের পাশাপাশি অনলাইনেও মিলবে হোম ডেলিভারি সুবিধাসহ ৪০% মূল্যছাড় সুবিধা।

 

কেয়া শেঠের ঢাকায় যাত্রা শুরু

সৌন্দর্য বিকাশের পাশাপাশি নানা রোগের সমাধান নিয়ে কাজ করেন ভারতের প্রখ্যাত সৌন্দর্য ও অ্যারোমা বিশেষজ্ঞ কেয়া শেঠ। প্রাকৃতিক ও জৈব উপাদানে নির্ভর করে গভীর অসুখ নিরাময়ে দীর্ঘদিন ধরে গবেষণা করে অ্যারোমাকে নতুন আঙ্গিকে হাজির করেছেন তিনি। এসব উদ্ভাবন নিয়ে ঢাকায় উপস্থিত হয়েছেন তিনি ১২-১৪ ফেব্রুয়ারি বসুন্ধরা বিমসটেক আয়ুষ ট্র্যাডিশনাল হেলথ কেয়ার প্রাকৃতিক ও জৈব পণ্য এক্সপো ২০২০-এ। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় আয়োজিত এ এক্সপোতে তিন দিনই উপস্থিত থাকবেন কেয়া শেঠ।

 

ভালোবাসা দিবসে দেশীয়া

ফাল্গুন ও ভালোবাসা দিবসকে সামনে রেখে দারুণ সাজে সেজেছে ফ্যাশন হাউস দেশীয়া।  ছোট-বড়, ছেলে-মেয়ে সবার জন্য নান্দনিক  ডিজাইনের সব পোশাকে ফুটে উঠেছে দেশীয় ঐতিহ্য। রয়েছে ডিজাইন ও রঙের বৈচিত্র্য। আর ফেব্রুয়ারি মাসজুড়ে দেশীয়ার সব ডিজাইনে থাকছে ১০% মূল্যছাড়। এর বাইরে দেশীয়ায় রয়েছে একুশে ফেব্রুয়ারির সংগ্রহও। দেশীয়ার সব শো-রুমে পোশাকগুলো পাওয়া যাবে।


আপনার মন্তব্য