Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ৪ সেপ্টেম্বর, ২০১৪ ০০:০০ টা
আপলোড : ৪ সেপ্টেম্বর, ২০১৪ ০০:০০

দিনটি কেমন যাবে

যারা আজকের দিনে জন্মগ্রহণ করেছেন সংখ্যাতত্ত্ব অনুযায়ী তারা কন্যা রাশির জাতক-জাতিকা। রোমান্স ও বিনোদন শুভ। আজ কন্যা রাশির জাতক-জাতিকাদেও সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব এগিয়ে যাবে। পারিবারিক শান্তি বৃদ্ধি।

দিনটি কেমন যাবে

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] দাম্পত্য ঝামেলা। হারিয়ে যাওয়া কোনো গুরুত্বপূর্ণ কাগজ খুঁজে পাবেন। শরীর সমস্যা কমে যাবে। কর্মস্থলে অহেতুক ঝামেলায় পড়তে পারেন ও ব্যয় বৃদ্ধি। দিনের শেষে অপ্রত্যাশিত অর্থপ্রাপ্তি। ধর্মীয় কাজে এগিয়ে যাবেন। বিনোদন শুভ নয়। অর্থপ্রাপ্তি।

 

বৃষ[২১ এপ্রিল-২১ মে] আর্থিক দিকে তেমন সুবিধা হবে না। স্নেহভাজন কারও দ্বারা বিশেষ সুবিধা পাবেন। নানা টানাপড়েনের মধ্যেও কাজটা ঠিক করে ফেলবেন। পোশাক পরিধানে কালো রং এড়িয়ে চলুন। বিদেশ যাত্রা শুভ। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভ।

 

মিথুন[২২ মে-২১ জুন] হিসাবের ব্যাপারে গণ্ডগোল হওয়ার সম্ভাবনা কম। অল্প সময়ে বেশি কাজ করতে গেলে ভুল করবেন। বিতর্কে যাবেন না অর্থদণ্ড হতে পারে। পারিপার্শ্বিক লোকজনের সহযোগিতা পাবেন। পরকীয়া এড়িয়ে চলুন। রোমান্স ও বিনোদন শুভ।

 

কর্কট [২২ জুন-২২ জুলাই] কোনো উদ্দেশ্যে আপনার শুভ যোগ হয়ে আসতে পারে। দীর্ঘ কোনো পরিকল্পনার জন্য মনে মনে প্রস্তুত হন। ঘরে বাইরে প্রতিটি ব্যাপারে হয়রানির সম্মুখীন হতে পারেন। মনের চাঞ্চল্যতা কমবে। অর্থপ্রাপ্তির সম্ভাবনা। কর্মে উন্নতির সুখবর মিলতে পারে।

 

সিংহ [২৩ জুলাই-২৩ আগস্ট] কর্মক্ষেত্রে অসন্তোষের কারণ ঘটতে পারে। শত্রুপক্ষ অবদমিত থাকবে। অপ্রত্যশিত পরিবর্তন। অথ্যপ্রাপ্তি। কাছের বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি। দিনের শুরুতে অর্থব্যয়। পরিচিত কেউ আপনাকে কোনো তথ্য দিলে মন দিয়ে শুনে নিন। শুভ সংখ্যা ৬।

 

কন্যা [২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর] সন্তানের সুখবরে আনন্দ পাবেন। দায়িত্বপূর্ণ কোনো কাজে বেগ পেতে হতে পারেন। ব্যয় বাড়তে পারে। দূরের কোনো দায়িত্ব নিয়ে হিমশিম খাতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কের উন্নতি ও পারিবারিক শান্তি বৃদ্ধি। রোমান্স ও বিনোদন শুভ।

 

তুলা [২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর] রক্তচাপের অস্বাভাবিক হ্রাস-বৃদ্ধিতে নানা ধরনের শারীরিক সমস্যা দেখা দিতে পারে। নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন। বিদেশ যাত্রা শুভ। পোশাক পরিধানে কালো রংকে প্রাধান্য দিন। বিনোদন শুভ নয়। উত্তেজনা পরিহার করুন।

 

বৃশ্চিক[২৪ অক্টোবর-২২ নভেম্বর] অনড় মনোভাব থেকে শারীরিক সমস্যা হতে পারে। ন্যায্য পাওনা থেকে বঞ্চিত হতে পারেন। ভাগ্যের সহায়তায় আজ অপবাদ থেকে রক্ষা পেয়ে যাবেন। সতর্ক না হলে প্রতিপক্ষ সক্রিয় হতে পারে। যানবাহনে ওঠা-নামার সময় তাড়াহুড়ো করা ঠিক হবে না।

 

ধনু [২৩ নভেম্বর-২১ ডিসেম্বর] নিজের সাধ্যের বাইরে গিয়ে বিনিয়োগ করা ঠিক হবে না। অলসতা না করে প্রয়োজনীয় কাজগুলো শেষ করে ফেলুন। দিনের শেষে রোমান্স ও বিনোদন শুভ। নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন। আজকের দিনটি আপনি ভালোভাবেই পার করে দিতে পারেন। অর্থপ্রাপ্তির সম্ভাবনা।

 

মকর [২২ ডিসেম্বর-২০ জানুয়ারি] স্বজনদের সমঝোতা নাও হতে পারে। লেনদেনের ব্যাপারে সতর্কতা অবলম্বন করুন। জলপথ এড়িয়ে চলতে হবে। দিনের শুরুতে নতুন ঝামেলায় জড়াতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ নয়।

 

কুম্ভ [২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] দিনটি দুশ্চিন্তার মধ্যে কাটাতে হতে পারে। সমস্যা সমাধানের ইঙ্গিত পেতে পারেন। সন্তানের পড়াশোনা নিয়ে উদ্বেগের বিশেষ কারণ নেই। প্রবাসী প্রিয়জনের আগমনের সংবাদ পেতে পারেন। অর্থ সমস্যা আছে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] দুশ্চিন্তা থাকলেও সমস্যা কমতে থাকবে। ক্ষতির কারণ নেই। অপ্রত্যাশিত শুভ পরিবর্তন। অর্থপ্রাপ্তি। আত্দীয়স্বজন আপনাকে ভুল বুঝতে পারে। পরিচিতজনদের মাধ্যমে উৎসবমুখর পরিবেশ উপভোগ করবেন। প্রতিপক্ষ সক্রিয় হয়ে আঘাত করতে পারে।

 

 


আপনার মন্তব্য

Works on any devices

সম্পাদক : নঈম নিজাম

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫।

E-mail : [email protected] ,  [email protected]

Copyright © 2015-2019 bd-pratidin.com