শুক্রবার, ৩ মার্চ, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মীন রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ দেবগুরু বৃহস্পতি গ্রহমাতা চন্দ্র ও প্রেমের দেবতা শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ খুলবে।  সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার যোগ প্রবল।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। বেকার যুবক-যুবতীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হয়ে উঠবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। সংকটকালে বন্ধুরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

মিথুন [২১ মে-২০ জুন]

হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ খুলবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পাবে। শত্রু ও বিরোধী পক্ষরা পরাস্ত হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনাসথীর মতামতকে গুরুত্ব দিন। দুর্জনেরা আত্মীয় বেশে যথাসর্বস্ব লুফে নেওয়ার চেষ্টা করবে। অংশীদারদের ব্যবসা ঘাতক বলে প্রমাণিত হবে। অবশ্য ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্মের সুনাম যশ বৃদ্ধি পাবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা। শ্রমিক-কর্মচারীদের মনে প্রীতি দেখা দেবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শ্রম মেধা কৌশলের পূর্ণ ফল পাবেন। দীর্ঘদিনের ধারকর্জ ও ঋণের বোঝা নামবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারপ্রাপ্ত হবেন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

হারানো ধন সম্পদ সম্পত্তি ফিরে পাবেন। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শত্রু ও বিরোধীপক্ষরা পরাস্ত হতে বাধ্য হবে। রাগ জেদ হটকারী সিদ্ধান্ত নেবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতছাড়া হয়ে পড়বে। আয়-উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়বে। বাধা এসে হাজির হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। দূর থেকে আসা সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। শত্রু ও বিরোধী পক্ষরা পরাস্ত হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। ব্যবসায় লাভবান হবেন। অংশীদারদের সঙ্গে মতানৈক্যের অবসান ঘটবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সুফলতা আপনার চরণ স্পর্শ করবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় থেকে দূরে থাকুন। না বুঝে কোনো রূপ চুক্তি সম্পাদনে যাবেন না। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বৃদ্ধি পাবে। অবশ্য শ্রমিক কর্মচারী ও ড্রাইভারদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর