Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
প্রকাশ : ১৯ মার্চ, ২০১৯ ১৩:০৮

দুই স্ত্রীর খরচ চালাতে হিমসিম, অতঃপর যা করলেন চিত্রনাট্যকার!

অনলাইন ডেস্ক

দুই স্ত্রীর খরচ চালাতে হিমসিম, অতঃপর যা করলেন চিত্রনাট্যকার!

বাজারে ১৫ লাখ টাকার ভুয়া নোট ছাপানোর অভিযোগে এক চিত্রনাট্যকারকে গ্রেফতার করেছে ভারতের মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। দুই স্ত্রীর খরচ চালানোর জন্যই তাকে এই কাজ করতে হয়েছে বলে পুলিশকে জানিয়েছেন অভিযুক্ত। 

সোমবার বোরিভলির এসভি রোডে ফাঁদ পেতে ৩৭ বছরের দেবকুমার রামরতন প্যাটেলকে গ্রেফতার করা হয়। একটি ব্যাগ নিয়ে সন্দেহজনকভাবে তাকে ঘোরাফেরা করতে দেখা গিয়েছিল। তার ব্যাগ পরীক্ষা-নীরিক্ষা করতেই ভুয়া নোটের সন্ধান মেলে। ধৃত চিত্রনাট্যকার ঈশ্বর এক অপরাধসহ বিভিন্ন টিভি সিরিয়ালের স্ক্রিপ্ট লিখেছেন বলে জানিয়েছে পুলিশ। 

তার নালাসোপারার বাড়িতে তল্লাশি চালিয়ে ২০০০, ৫০০ ও ২০০ টাকার প্রায় ৫ লাখ ভুয়া নোটের সন্ধান মেলে। একটি কম্পিউটার, স্ক্যানার ও প্রিন্টারও উদ্ধার করে পুলিশ। সেগুলো দিয়েই ভুয়া নোট ছাপা হত।

জিজ্ঞাসাবেদ দেবকুমার জানিয়েছেন, শহরে ভুয়া নোট বিলি করা কঠিন ছিল। তাই মধ্যপ্রদেশের গ্রাম্য এলাকায় তিনি সেগুলো বিলি করতেন। তার দু’জন স্ত্রী রয়েছে বলে পুলিশকে জানিয়েছেন অভিযুক্ত। একজন মডেল ও আর একজন গৃহবধূ। তাদের খরচ চালানো তার পক্ষে কঠিন হয়ে গিয়েছিল বলে তিনি জানান। সে জন্যই তাকে এই অপরাধ করতে হয় বলে দাবি তার।

সূত্র: এই সময়

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য