Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ আগস্ট, ২০১৯ ১৯:১৭
আপডেট : ২৫ আগস্ট, ২০১৯ ১৯:২১

রাহুল গান্ধীর কাছে ভয়াবহ অভিজ্ঞতার তুলে ধরলেন কাশ্মীরি নারী (ভিডিও)

অনলাইন ডেস্ক

রাহুল গান্ধীর কাছে ভয়াবহ অভিজ্ঞতার তুলে ধরলেন কাশ্মীরি নারী (ভিডিও)

রাহুল গান্ধীসহ বিরোধী নেতাদের শ্রীনগর থেকে ফিরিয়ে দেবার একদিন পর প্রিয়াঙ্কা গান্ধী একটি ভিডিও টুইট করেছেন। সেখানে দেখা যাচ্ছে নয়া দিল্লির বিমানে রাহুলের কাছে কান্নায় ভেঙে পড়ে ভয়াবহ অভিজ্ঞতার বর্ণনা দিলেন এক কাশ্মীরি নারী।

প্রিয়াঙ্কা গান্ধী টুইটে বলেন, যারা বিরোধীদের দিকে বিষয়টি নিয়ে রাজনীতি করার অভিযোগ তুলেছেন-কাশ্মীরে সমস্ত গণতান্ত্রিক অধিকার নিষিদ্ধ করে দেওয়ার চেয়ে বেশি রাজনৈতিক ও দেশবিরোধী আর কিছু হতে পারে না। আমাদের সকলের দায়িত্ব এর বিরুদ্ধে আওয়াজ তোলা, আমরা সে কাজ করেই চলব।”

কংগ্রেস নেতা রাহুল গান্ধীর নেতৃত্বাধীন বিরোধী দলগুলোর ১২জনের একটি প্রতিনিধি দলকে শনিবার শ্রীনগর বিমানবন্দর থেকে ফিরিয়ে দেওয়া হয়। সমস্ত রাজনৈতিক নেতারা এ ঘটনার নিন্দা করেছেন। সিপিএমের পলিটব্যুরো একে দিনেদুপুরে অধিকার ছিনাই বলে অভিহিত করেছে।

কংগ্রেসের পোস্ট করা এক ভিডিওয় দেখা যাচ্ছে রাহুল গান্ধী তাদের আটকে দেওয়া কর্মকর্তাদের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলছেন- রাজ্য কর্মকর্তা বলেছেন আমি আমন্ত্রিত। সে জন্য আমি এসেছি। এবার আপনারা বলছেন আমি যেতে পারব না। সরকার বলছে এখানে সব ঠিক আছে, সব স্বাভাবিক চলছে। যদি সব স্বাভাবিক চলে, তাহলে আমাদের যেতে দেওয়া হচ্ছে না কেন?”

কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিল করে নাটকীয় কায়দায় অঞ্চলটিজুড়ে সামরিক ও আধা সামরিক বাহিনীর বিপুলসংখ্যক সদস্য মোতায়েন করা হয়। বন্দী করা হয় সাবেক দুই মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি, ওমর আব্দুল্লাহসহ মূলধারার রাজনৈতিক দলগুলোর অনেক নেতাকে। 

 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য