Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ১৫ অক্টোবর, ২০১৯ ০১:৩২
আপডেট : ১৫ অক্টোবর, ২০১৯ ০৪:৫৯

১১৯ ব্যাগ ভর্তি মানুষের খণ্ড খণ্ড মৃতদেহ মিলল

অনলাইন ডেস্ক

১১৯ ব্যাগ ভর্তি মানুষের খণ্ড খণ্ড মৃতদেহ মিলল

গল্প হলেও সত্যি। একটি, দুটি নয়। বনের মধ্যে মিলল ১১৯টি ব্যাগ। তাতে রয়েছে নারী-পুরুষের ছিন্নভিন্ন দেহ। এমনই এক ভয়াবহ নারকীয় গণহত্যাকাণ্ডের খোঁজ মিলল মেক্সিকোর সিজেএনজি এলাকায়। ওই এলাকায় বনে মিলেছে মানুষের বহু খণ্ড খণ্ড টুকরো। সেখান থেকে পঁচা গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। তার পরেই বেরিয়ে আসে মূল ঘটনা।

সোমবার মেস্কিকোর জালিসকো নিউ জেনারেশন সেন্ট্রাল (সিজিএনজি) এর এনফোর্সমেন্ট অ্যাডমিনিস্ট্রেশন এজেন্ট কেলি মোরির বরাত দিয়ে ডেইলি মিরর এই খবর প্রকাশ করেছে। জানা গিয়েছে, পুলিশ ওই বনের মধ্যে গিয়ে মানবদেহের শত শত ছিন্নভিন্ন টুকরো দেখতে পায়। ওই সব টুকরো একত্রিত করে ব্যাগে ভরা হয়। তার জন্যই প্রয়োজন হয় ১১৯টি ব্যাগের।
 
পুলিশ সূত্রে জানা গিয়েছে, আন্তর্জাতিক মাদক চক্রে প্রায়ই উঠে আসছে মেক্সিকোর মাদক সম্রাটদের নাম। মাদক ব্যবসার জন্য তারা নির্বিচারে মানুষ হত্যা করছে। তবে এবার বেছে বেছে নারী ও শিশু হত্যাকারী একটি মাদক গ্যাংয়ের সন্ধান পেয়েছে দেশটি। নতুন এই গ্যাংয়ের নাম ‘নিউ ই-ওয়ান চাপো’। এর প্রধান চাপো। তাকে ধরিয়ে দিতে পারলে এক কোটি মার্কিন ডলার পুরস্কারের ঘোষণা করা হয়েছে। মানব হত্যাকারী এই গ্রুপটি অত্যন্ত ভয়ংকর। তারা নারী ও শিশুদের প্রকাশ্যে হত্যা করে দেহ খণ্ড খণ্ড করেছে। মেক্সিকোর পুলিশ ওই সব মরদেহ উদ্ধার করেছে। সূত্র : ডেইলি মিরর।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য