শিরোনাম
প্রকাশ : ৩০ জুন, ২০২১ ১১:১১
প্রিন্ট করুন printer

জম্মুর সেনা ছাউনির ওপর ফের উড়ল ড্রোন

অনলাইন ডেস্ক

জম্মুর সেনা ছাউনির ওপর ফের উড়ল ড্রোন
Google News

ভারতের জম্মু-কাশ্মীরের বিমানবন্দরের এয়ারফোর্স স্টেশনে বিস্ফোরক হামলার পরেও একাধিকবার জম্মুর আকাশে দেখা গিয়েছে ড্রোন। এদিন জম্মুতে ফের ড্রোনের দেখা মিলল। বুধবার ভোর রাতে দুবার কালুচক ও কুঞ্জয়ীনী এলাকায় ড্রোনের দেখা মিলেছে। বিগত চারদিনে প্রায় সাতটি ড্রোনের হদিস মিলেছে জম্মুতে। 

জম্মু শহরে অবস্থিত কুঞ্জয়ীনী এলাকা, সাতওয়ারি এয়ারফোর্স স্টেশনের খুব কাছেই অবস্থিত। সুঞ্জওয়ান থেকে এয়ারফোর্স স্টেশনের দূরত্ব ৬.৫ কিলোমিটার এবং কালুচক থেকে দূরত্ব ৪.৫ কিলোমিটার। রবিবার রাতেও জম্মুর কালুচক মিলিটরি স্টেশনের কাছে আকাশে দুটি আনম্যানড এরিয়াল ভেহিকেল বা ড্রোন দেখতে পান নিরাপত্তারক্ষীরা।

প্রসঙ্গত, শনিবার গভীর রাতে, ড্রোনের মাধ্যমে বিস্ফোরণ ঘটানো হয়েছিল জম্মুর এয়ারফোর্স স্টেশনে। তারপরে বায়ুসেনা ঘাঁটিতে ড্রোন হামলা থেকে অবন্তিপোরায় স্পেশাল পুলিস অফিসারের বাড়িতে হামলার ঘটনায় পাকিস্তান যোগকেই সামনে আনছেন কাশ্মীরের পুলিশ কর্তারা।

ইতিমধ্যেই, জাতিসংঘের মুখ খুলেছে ভারত। একই সঙ্গে পাকিস্তানের বিরুদ্ধেও সুর চড়াল নয়াদিল্লি। এই ধরনের নাশকতা যে ভবিষ্যতের জন্য বড় বিপদ, তা উল্লেখ করেই সরব হয় ভারত। অন্যদিকে, সীমান্ত-সহ জম্মুতে জারি হয়েছে হাই এলার্ট। সূত্র: জিনিউজ

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর