১ অক্টোবর, ২০২১ ১৭:৫১

নিজের খোঁজে অনুসন্ধান দলে যোগ দিলেন ‘নিখোঁজ’ ব্যক্তি!

অনলাইন ডেস্ক

নিজের খোঁজে অনুসন্ধান দলে যোগ দিলেন ‘নিখোঁজ’ ব্যক্তি!

বুরসা প্রদেশের জঙ্গলে অনুসন্ধান দল

একজন নিখোঁজ ব্যক্তির খোঁজে নেমেছে অনুসন্ধান দল। জঙ্গলে খোঁজা হচ্ছিল তাকে। ওই নিখোঁজ ব্যক্তিকে খোঁজতে পথে এই দলে আরও এক ব্যক্তি যোগ দিলেন। কিন্তু বেশ কয়েক ঘণ্টা খোঁজার পরও ওই ব্যক্তিকে পাওয়া গেল না। কিন্তু পথে যোগ দেওয়া ওই ব্যক্তি পরে জানতে পারলেন যে, আসলে তাকেই খোঁজা হচ্ছে। ঘটনা তুরস্কের। 

দেশটির স্থানীয় গণমাধ্যম এনটিভির বরাতে এ খবর দিয়েছে বিবিসি। ওই ব্যক্তির নাম বেহান মুতলু। গত মঙ্গলবার বন্ধুদের সঙ্গে মদ্যপান করছিলেন তিনি। তখন তাকে খুঁজতে বুরসা প্রদেশে বের হয় অনুসন্ধান দল। ঘটনাক্রমে ওই দলে যোগ দেন তিনি নিজেও। বেশ কয়েক ঘণ্টা ধরে একটি জঙ্গলে ঘুরে বেড়ান ওই ব্যক্তির (নিজের) খোঁজে।

ওই মদপানের কারণে বেহান মুতলু বাড়িতে ফিরছিলেন না। এতে তার স্ত্রী ও বন্ধুরা স্থানীয় কর্তৃপক্ষকে তার নিখোঁজের কথা জানান। এরপর তাকে খোঁজতে একটি অনুসন্ধান দল পাঠানো হয়।

তুরস্কের এনটিভি জানিয়েছে, ৫০ বছর বয়সী বেহান মুতলু তখন মাতাল অবস্থায় ওই অনুসন্ধান দলের একজনের সঙ্গে হোঁচট খান এবং তাদের সঙ্গে যোগ দেওয়ার সিদ্ধান্ত নেন। কিন্তু যখন অনুসন্ধান দলের সদস্যরা তার নাম ডাকতে শুরু করলেন, তখন তিনি উত্তর দিলেন, ‘আমি এখানে আছি।’

এরপর উদ্ধারকারী কর্মীদের একজন তার কথা মুনতে তাকে একপাশে নিয়ে যান। তখন তিনি বলেন, ‘আমাকে খুব কঠোর শাস্তি দিও না, অফিসার। আমার বাবা আমাকে মেরে ফেলবেন।’ 

পুলিশ তখন তাকে বাড়িতে নিয়ে যায়। তাকে জরিমানা দেওয়া হয়েছে কি না, তা জানা যায়নি।

সূত্র : বিবিসি

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর