শিরোনাম
প্রকাশ : ৬ মার্চ, ২০২১ ০০:২৮
আপডেট : ৬ মার্চ, ২০২১ ০০:৫৫
প্রিন্ট করুন printer

মমতার প্রার্থী তালিকায় একঝাঁক তারকা

অনলাইন ডেস্ক

মমতার প্রার্থী তালিকায় একঝাঁক তারকা

যাবতীয় জল্পনার অবসান ঘটালেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। রাজ্যের বড় দলগুলোর মধ্যে সবার প্রথম পূর্ণাঙ্গ তালিকা ঘোষণা করল শাসক দল তৃণমূল কংগ্রেস।

আর এই প্রার্থী তালিকায় একঝাঁক অভিনেতা-অভিনেত্রীদের স্থান দিয়ে চমকে দিয়েছেন মমতা। শুক্রবার আসন্ন বিধানসভা নির্বাচনের ২৯৪টি আসনের মধ্যে ২৯১ কেন্দ্রের প্রার্থীর নাম ঘোষণা করেছেন তিনি। তবে এবার নন্দীগ্রাম থেকে প্রার্থী হচ্ছেন মমতা। 

প্রথম থেকেই জল্পনা ছিল এবার প্রার্থী তালিকায় থাকবে বহু চলচ্চিত্র ও টেলিভিশন জগতের তারকা এবং ক্রীড়া জগতের মানুষ। বাস্তবে তাই হলো।

সদ্য তৃণমূলে যোগদানকারী একগুচ্ছ তারকা প্রার্থী এবার লড়বেন নির্বাচনে। এবারের প্রার্থী তালিকায় নতুন তারকা জুন মালিয়া, রাজ চক্রবর্তী, সায়ন্তিকা, কৌশানি, মনোজ তেওয়ারি, সায়নী ঘোষ ও সঙ্গীল শিল্পী অদিতি মুন্সী।

বারাকপুর থেকে লড়ছেন রাজ চক্রবর্তী। তিনি জানান, আমি ব্যারাকপুর শিল্পাঞ্চলের ছেলে। আমার পড়াশোনা, বেড়ে ওঠা সবটাই ওই শিল্পতালুকে। তাই ওই এলাকা আমি খুব ভালোভাবেই চিনি।

হাওড়ার শিবপুরে প্রার্থী ক্রিকেটার মনোজ তেওয়ারি। বাঁকুড়ায় প্রার্থী হচ্ছেন অভিনেতা সায়ন্তিকা। সায়ন্তিকা বুধবারই যোগ দিয়েছেন তৃণমূলে। রাজারহাটে প্রার্থী গায়ক অদিতি মুন্সি। কৃষ্ণনগর উত্তরে প্রার্থী কৌশানি মুখার্জি।

প্রার্থী তালিকা ঘোষণার সাথে সাথে মমতা জানিয়ে দিলেন এই নির্বাচনে তৃণমূল সহজে জয়লাভ করবে। তিনি আরও বলেন, ‘খেলা হবে, দেখা হবে, জেতা হবে।’

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর