শিরোনাম
প্রকাশ : ১৫ মার্চ, ২০২১ ১৬:৩৮
আপডেট : ১৫ মার্চ, ২০২১ ১৬:৪০
প্রিন্ট করুন printer

আমার গাড়ির দরজা চেপে দেওয়া হয়, ফের বললেন মমতা

অনলাইন ডেস্ক

আমার গাড়ির দরজা চেপে দেওয়া হয়, ফের বললেন মমতা
মমতা
Google News

ঝালদার পর এ বার পুরুলিয়ার বলরামপুরে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নির্বাচনী প্রচারণা চালিয়েছেন। নন্দীগ্রামে আহত হওয়ার পর সোমবার প্রথম জেলা সফরে যান মমতা। ঝালদার সভা থেকে হুইলচেয়ারে বসেই বিজেপি-কে তীব্র আক্রমণ শানান তিনি। প্রচারণায় এসে তৃণমূল কর্মী-সমর্থকদেরও লড়াই করার বার্তা দেন মমতা।

বলরামপুরের সভা থেকে মমতা ফের দাবি করেন, নন্দীগ্রামে তার গাড়ির দরজা চেপে দেওয়া হয়েছিল। তিনি বলেন, আমার গাড়ির দরজা চেপে দেওয়া হয়। অনেকে ভেবেছিল আমি হয়তো বেরতে পারব না। আমি আমি সাধারণ ঘরের মেয়ে, আমি স্ট্রিট ফাইটার।

তিনি আরও বলেন, তৃণমূলের কারও কাজে আঘাত পেয়ে থাকলে, আমি ক্ষমাপ্রার্থী। আমাদের ভুল বুঝে লোকসভার মতো বিজেপি-কে ভোট দেবেন না। ওরা প্রতিদিন বাংলার উপর হামলা চালাচ্ছে। একের পর সরকারি সংস্থা বিক্রি করে দিচ্ছে সরকার। আমরা ধর্ম নিয়ে ভাগাভাগি করি না। শাসক-শোসকের হাত থেকে বাংলাকে রক্ষা করতে হবে। আমি না থাকলে, বুঝতে পারবেন। বিজেপি মিথ্যাবাদী, ওদের ভোট দেবেন না। টাকাপয়সা দিয়ে ওরা যেন ভোট কেড়ে না নেয়।

গত ১০ মার্চ নন্দীগ্রামে আহত হন মমতা। তারপর এই প্রথম জেলাসফর। ঝালদায় মমতা বলেন অভিযোগ করেন, বিজেপি টাকা দিয়ে ভোট কেনার চেষ্টা করছে। পাশাপাশি, তৃণমূল কর্মীদের বার্তা দিয়ে তিনি বলেন, ‘‘আমি যদি ভাঙা পায়ে লড়তে পারি, তা হলে তোমরা কেন লড়তে পারবে না? অভিমান করে ঘরে বসে থাকবেন না, বিজেপি-র বিরুদ্ধে একজোট হয়ে লড়াই করুন’’ পাশাপাশি, বিজেপি-কে তাঁর হুঁশিয়ারি, ‘‘আমার পা ঠিকই থাকবে, কিন্তু তাদের নেতাদের বাংলায় পা পড়বে তো?’’

পুরুলিয়ায় ৬৪ হাজার কোটি টাকা বিনিয়োগে শিল্প গড়ে তোলার আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর বার্তা, ‘‘এখানে বিপুল টাকা বিনিয়োগ হবে, কারও বাইরে কাজে যাওয়ার প্রয়োজন নেই। আমি সকলকে ফিরিয়ে আনব।’’

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর