শিরোনাম
প্রকাশ : ১০ মে, ২০২১ ১৩:৫৬
প্রিন্ট করুন printer

তারকারা জায়গা পাননি মমতার মন্ত্রিসভায়

অনলাইন ডেস্ক

তারকারা জায়গা পাননি মমতার মন্ত্রিসভায়
Google News

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে জিতে আজ সোমবার শপথ নিয়েছে মমতা ব্যানার্জীর নতুন মন্ত্রিসভা। ৪৩ জনের মন্ত্রিসভায় নাম নেই কোনো টলিউডের তারকা প্রার্থীর। এবারের ভোটে তৃণমূল কংগ্রেস মনোনয়ন দিয়েছিল সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, রাজ চক্রবর্তী, চিরঞ্জিৎ, লাভলি মৈত্র, অদিতি মুন্সি ও কৌশানি মুখার্জীকে। ভোটে জিতেছেন জুন মালিয়া, লাভলি মৈত্র, রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, অদিতি মুন্সি ও চিরঞ্জিৎ। তাদের কারও নাম নেই মন্ত্রিসভার তালিকায়। 

মমতার মন্ত্রিসভায় পূর্ণমন্ত্রীরা হলেন সুব্রত মুখোপাধ্যায়, পার্থ চট্টোপাধ্যায়, অমিত মিত্র, সাধন পাণ্ডে, জ্যোতিপ্রিয় মল্লিক, বঙ্কিমচন্দ্র হাজরা, মানস ভুঁইয়া, সৌমেন কুমার মহাপাত্র, মলয় ঘটক, অরূপ বিশ্বাস, উজ্জ্বল বিশ্বাস, অরূপ পায়, রথীন ঘোষ, ফিরহাদ হাকিম, চন্দ্রনাথ সিনহা, শোভনদেব চট্টোপাধ্যায়, ব্রাত্য বসু, পুলক রায়, শশী পাঁজা, গুলাম রব্বানি, বিপ্লব মিত্র, জাভেদ আহমেদ খান, স্বপন দেবনাথ ও সিদ্দিকুল্লা চৌধুরী।

স্বাধীন দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী করা হয়েছে বেচারাম মান্না, সুব্রত সাহা, হুমায়ুন কবীর, অখিল গিরি, চন্দ্রিমা ভট্টাচার্য, রত্না দে নাগ, সন্ধ্যারানি টুডু, বুলু চিক বারিক, সুজিত বোস ও ইন্দ্রনীল সেনকে।

প্রতিমন্ত্রী দিলীপ মণ্ডল, আখরুজ্জামান, শিউলি সাহা, শ্রীকান্ত মাহাতো, ইয়াসমিন সাবিনা, বীরবাহা হাঁসদা, জ্যোৎস্না মান্ডি, অধিকারি পরেশ চন্দ্র ও মনোজ তিওয়ারি।


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর