শিরোনাম
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০২১ ১৭:০৩
আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০২১ ১৭:০৬
প্রিন্ট করুন printer

গার্লফ্রেন্ড খুঁজে দিতে বিধায়ককে চিঠি যুবকের, অতঃপর...

দীপক দেবনাথ, কলকাতা

গার্লফ্রেন্ড খুঁজে দিতে বিধায়ককে চিঠি যুবকের, অতঃপর...
Google News

স্থানীয় কোনো সমস্যা বা পারিবারিক কোনো বিবাদের মতো বিষয় নয়, একেবারে ব্যক্তিগত ইস্যু নিয়ে এক কংগ্রেস বিধায়ককে চিঠি লিখলেন তারই বিধানসভা এলাকার এক যুবক। বিধায়ককে লেখা চিঠিতে তার আবেদন ‘তাকে একজন প্রেমিকা খুঁজে দেওয়া হোক’। যা দেখে হতবাক স্বয়ং বিধায়কও। বুঝেই উঠতে পারছেন কিভাবে ওই যুবকের দাবি মেটাবেন। ঘটনাটি ভারতের মহারাষ্ট্রের চন্দ্রপুরে।

 
চন্দ্রপুরের কংগ্রেস বিধায়ক সুভাষ ধোটেকে চিঠি লিখে ভূষণ যমুবন্ত নামে ওই যুবক প্রথমে তার কষ্টের কথা তুলে ধরেন। এরপর তার প্রেমিকা (গার্লফ্রেন্ড) জোগাড় করে দিতে বিধায়কের কাছে সহায়তা চান। মারাঠি ভাষায় লেখা ওই যুবকের চিঠিটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

মহারাষ্ট্রের একটি ছোট্ট গ্রাম রাজৌরা’র বাসিন্দা ভূষণ চিঠিতে লিখেছেন ‘গোটা তহশিলে প্রচুর মেয়ে রয়েছে কিন্তু তা সত্ত্বেও আমার কোনও গার্লফ্রেন্ড নেই। এটা খুবই চিন্তার বিষয়। এই কারণে আমার আত্মবিশ্বাসও তলানিতে ঠেকেছে। পেশাগত কারণে আমি প্রায় প্রতিদিনই গ্রামাঞ্চলে রাজুরা থেকে গাদচাঁদুর পর্যন্ত যাতায়াত করি তবুও এখনও পর্যন্ত একজন মেয়ে বান্ধবী জোগাড় করতে পারেনি।’
 
গত ১০ সেপ্টেম্বর লেখা চিঠিতে সে আরও জানায় ‘আমি যখন দেখি যে মদ বিক্রেতা ও কুৎসিত লোকেদের বান্ধবী আছে- তখন আমার মন ভেঙে যায়। তাই বিধায়কের কাছে আমার আবেদন, আপনার বিধানসভা এলাকায় মেয়ের এই বিষয়ে উৎসাহ দেওয়া উচিত যাতে তারা আমাদের মতো ছেলেদের কথা ভাবে।’

যদিও বিধায়ক জানিয়েছেন, ‘এমন কোন চিঠি তিনি এখনও পাননি। তবে হোয়াটসঅ্যাপে সেটি দেখেছেন। তিনি আরও বলেন ‘ভূষণ যমুবন্ত কে এবং কোথায় থাকেন, তা আমার জানা নেই। তবে ওই যুবকের সন্ধানে কার্মকর্তাদের কাজে লাগিয়ে দেওয়া হয়েছে। যুবকের খোঁজ পেলেই আমি তার সাথে কথা বলবো।’ যদিও এই ধরনের চিঠি লেখা উচিত নয় বলেও অভিমত কংগ্রেস বিধায়কের। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর