১৯ সেপ্টেম্বর, ২০২২ ২৩:০৬

২৪ ঘণ্টা সময় দিলে আমরা দেখিয়ে দেব, কার বাড়িতে কী আছে : মমতা

অনলাইন ডেস্ক

২৪ ঘণ্টা সময় দিলে আমরা দেখিয়ে দেব, কার বাড়িতে কী আছে : মমতা

ফাইল ছবি

ফের শুভেন্দু অধিকারীকে নিয়ে মুখ খুললেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। তিনি বিধানসভায় বলেছেন, তুমি মহারাজ সাধু হলে আজ। আর কয়টা পেট্রোল পাম্প, কয়টা ট্রলার আছে, সব জানি। সেখানে কয়বার তল্লাশি হয়েছে। ২৪ ঘণ্টার সময় দিলে আমরা দেখিয়ে দেব, কার বাড়িতে কী আছে।

সোমবার নিন্দা প্রস্তাবের ভাষণের শুরুতেই বিজেপিকে চ্যালেঞ্জ করে তিনি বলেন, বিজেপি নেতাদের বাড়িতে ইডি-সিবিআই তল্লাশি করতে বলব। টাকার পাহাড় পাবে। তল্লাশির সময় আমরা সঙ্গে থাকব, দেখিয়ে দেব, কার কোথায় কয়টা ফ্ল্যাট রয়েছে। সিবিআই এখন আর প্রধানমন্ত্রীর দপ্তরের হাতে নেই। ওটা এখন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে। আমি বিশ্বাস করি, যে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তদন্ত করছে তাতে প্রধানমন্ত্রীর হাত নেই বরং বিজেপি নেতাদের হাত রয়েছে।

এদিকে, সোমবার স্কুল সার্ভিস কমিশন নিয়োগে দুর্নীতি-কাণ্ডে পশ্চিমবঙ্গের সাবেক শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং তার ‘ঘনিষ্ঠ’ হিসেবে পরিচিত অর্পিতা মুখোপাধ্যায়ের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে ভারতের আর্থিক দুর্নীতি সংক্রান্ত তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। একইসঙ্গে শিক্ষক নিয়োগ দুর্নীতিতে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের ১০৩ কোটি রুপির সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ইডি। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর