Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২ সেপ্টেম্বর, ২০১৯ ২৩:৪৭

আওয়ামী লীগে পুরনো বিরোধ

আওয়ামী লীগে পুরনো বিরোধ

কুমিল্লা দক্ষিণ জেলার রাজনীতি ঢিমেতালে চলছে বলে অভিযোগ তৃণমূল নেতা-কর্মীদের। তারা মনে করেন, দলকে দেওয়ার মতো সময় নেই অনেক নেতার। বিশেষ দিবস ছাড়া সাধারণত দলীয় অফিসের তালা খোলা হয় না। তবে কুমিল্লা দক্ষিণ জেলার সাংগঠনিক সম্পাদক এ এস এম কামরুল ইসলাম বলেন, ‘আমাদের সভাপতি অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ও সাধারণ সম্পাদক সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের নেতৃত্বে দলীয় কার্যক্রম সুশৃঙ্খলভাবে চলছে। আমাদের এখানে কোনো সাংগঠনিক স্থবিরতা নেই।’

কুমিল্লা সদর আসনে দলীয় সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার ও প্রবীণ নেতা অধ্যক্ষ আফজল খানের ঐতিহ্যবাহী কোন্দল এখনো অব্যাহত। এমপি বাহার মহানগরী আওয়ামী লীগের সভাপতি। আর সহসভাপতি অধ্যক্ষ আফজল খানের মেয়ে সংরক্ষিত আসনের এমপি আঞ্জুম সুলতানা সীমা। দুই গ্রুপ মহানগরী আওয়ামী লীগের কার্যক্রম পরিচালনা করে পৃথকভাবে। কেউ অনুষ্ঠান করে টাউন হলে, কেউ মডার্ন কমিউনিটি সেন্টারে। সম্প্রতি কুমিল্লা মডার্ন হাই স্কুলের কর্তৃত্ব নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

উত্তর জেলা আওয়ামী লীগ দীর্ঘ তিন দশকেও একটি দলীয় কার্যালয় তৈরি করতে পারেনি। চান্দিনা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়কে তারা ব্যবহার করছে। জেলা সভাপতি আবদুল আউয়াল সরকার বলেন, ‘আমরা শিগগিরই সাংগঠনিক কার্যক্রম নিয়ে মাঠে নামব।’ দলীয় কার্যালয়ের বিষয়ে তিনি বলেন, তাদের দলীয় কার্যালয় রয়েছে।


আপনার মন্তব্য