শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৪ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৩ জানুয়ারি, ২০২০ ২৩:৫৮

আনসার-ভিডিপিকে বসুন্ধরা গ্রুপের সাড়ে ৮২ শতাংশ জমি দান

নিজস্ব প্রতিবেদক

আনসার-ভিডিপিকে বসুন্ধরা গ্রুপের সাড়ে ৮২ শতাংশ জমি দান
বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের উপস্থিতিতে গতকাল বসুন্ধরা গ্রুপ ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর আনসার-ভিডিপিকে জমির দলিল হস্তান্তর করেন। রাজধানীর বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেড কোয়ার্টার-১ এ অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান ও সাফওয়ান সোবহান উপস্থিত ছিলেন -বাংলাদেশ প্রতিদিন

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে সম্পূর্ণ বিনামূল্যে সাড়ে ৮২ শতাংশ জমি দিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। এই জমি বসুন্ধরা-বারিধারা আবাসিক প্রকল্পের ‘এন’ ব্লকে। এ ছাড়াও এই জমির পাশে ৬৬ শতাংশ ও ‘আই’ ব্লকে আরও ১০ কাঠা জমি বদল করে দেওয়া হয়। গতকাল দুপুরে রাজধানীর বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেড কোয়ার্টার-১ এ তিনটি জমির দলিল হস্তান্তর করা হয়।

দেশের বৃহত্তম শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের উপস্থিতিতে বসুন্ধরা গ্রুপ ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর এই দলিল হস্তান্তর করেন। এ সময় বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান ও সাফওয়ান সোবহান উপস্থিত ছিলেন। আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পক্ষে উপস্থিত ছিলেন অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম আসিফ ইকবাল, অতিরিক্ত মহাপরিচালক ফিরোজ খানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইস্ট ওয়েস্ট প্রপার্টি ডেভেলপমেন্টের নির্বাহী পরিচালক মাহবুব উর রহমান। জানা যায়, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা দীর্ঘদিন ধরেই বসুন্ধরা গ্রুপের বিভিন্ন ল্যান্ড প্রজেক্ট ও ইন্ডাস্ট্রিয়াল ইউনিটগুলোতে নিরাপত্তা প্রদান করে আসছে। তাদের কাজের আরও সুবিধার্থে বসুন্ধরা আবাসিক এলাকার ‘এন’ ব্লকে স্পোর্টস কমপ্লেক্সের পাশে সম্পূর্ণ বিনামূল্যে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে এই সাড়ে ৮২ শতাংশ জমি দেওয়া হয়। এ ছাড়াও এই জমির পাশে আরও ৬৬ শতাংশ জমি বদল করে দেওয়া হয়। এই দুটি জমিতে তাদের একটি ইউনিটের অফিস কমপ্লেক্স স্থাপন করার কথা। আর বসুন্ধরা আবাসিক এলাকার ‘আই’ ব্লকে আরও ১০ কাঠা জমি বদল করে দেওয়া হয়। সেখানে তাদের আবাসিক ভবন নির্মাণের কথা।


আপনার মন্তব্য