বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০ ০০:০০ টা

ঢাকা কক্সবাজার বগুড়ায় বন্দুকযুদ্ধে নিহত ৩

নিজস্ব প্রতিবেদক

ঢাকা, কক্সবাজার ও বগুড়ায় পুলিশ ও র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন নিহত হয়েছেন। তারা হলেন- ঢাকায় অস্ত্র ও মাদক ব্যবসায়ী রিপন (৩৫), কক্সবাজারে রোহিঙ্গা ডাকাত মো. রশিদুল্লাহ (২৮) ও বগুড়ায় অস্ত্র ও মাদক ব্যবসায়ী আল আমিন শেখ ওরফে রাব্বি ওরফে গরু রাব্বি (৩৭)। গত মঙ্গলবার রাতে সংশ্লিষ্ট এলাকায় পুলিশ ও র‌্যাবের সঙ্গে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ঢাকা : মঙ্গলবার রাতে দক্ষিণখানে আশিয়ান সিটি এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে রিপন নামে একজনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি একটি পিস্তল, একটি ওয়ান শুটার গান, গুলি ও প্রায় ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। র‌্যাব বলছে, তিনি মাদক ও অস্ত্র ব্যবসায়ী ছিলেন। র‌্যাব-১ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-২) এএসপি মো. সালাউদ্দিন বলেন, আমরা গোপন তথ্যে জানতে পারি আশিয়ান সিটি এলাকায় একদল অস্ত্রধারী মাদক ব্যবসায়ী অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে রাত দেড়টার দিকে সেখানে অভিযানে যাই। এ সময় অস্ত্রধারী মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়লে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।

কক্সবাজার : মঙ্গলবার রাতে কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে রশিদুল্লাহ নামে একজনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থল থেকে ২টি এলজি ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। র‌্যাব বলছে, তিনি রোহিঙ্গা ডাকাত ছিলেন। তিনি হ্নীলা ইউনিয়নের লেদা রোহিঙ্গা ক্যাম্পের শফিকুল্লাহর ছেলে রশিদুল্লাহ।

র‌্যাব-১৫ এর টেকনাফ (সিপিসি-১)-এর কর্তব্যরত অপারেশন কমান্ডার (এএসপি) বিমান চন্দ্র কর্মকার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বগুড়া : মঙ্গলবার রাতে বগুড়া শহরের নূরানী মোড়-সংলগ্ন নিশিন্দারা চকোরপাড়া জাহিদ মেটালের ইউক্যালিপটাস বাগানে বন্ধুকযুদ্ধে রাব্বি নামে একজনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড তাজা গুলি এবং তিন রাউন্ড গুলির খোসা উদ্ধার করে পুলিশ। নিহতের বাবার নাম খালেকুজ্জামান হেলাল। বাড়ি বগুড়া শহরের সুলতানগঞ্জ পাড়া (ঘোনপাড়া) এলাকায়। পুলিশ বলছে, অস্ত্র ও মাদকসহ সাত মামলার আসামি ছিলেন রাব্বি। বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সর্বশেষ খবর