মঙ্গলবার, ১৮ মে, ২০২১ ০০:০০ টা

স্কুলশিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর হাতিয়ায় পাওনা টাকা নিয়ে বাকবিতন্ডার জেরে এক স্কুলশিক্ষককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ শান্ত মজুমদারকে আটক করেছে।

নিহত কাজল কৃষ্ণ দাস (৫৫) উপজেলার সুখচর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের চর আমানুল্লা গ্রামের বসন্ত কুমার দাসের ছেলে এবং স্থানীয় ইন্দুরসরি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ছিলেন। সোমবার ভোর রাতে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় হামলার শিকার ওই শিক্ষকের মৃত্যু হয়।

এর আগে রবিবার রাতে খবর পেয়ে পুলিশ অভিযুক্ত শান্ত মজুমদারকে (২০) তার নিজ বাড়ি থেকে আটক করে। তিনি উপজেলার সুখচর ইউনিয়নের চর আমানুল্লা গ্রামের খোকন চন্দ্র মজুমদারের ছেলে।

স্থানীয়রা জানান, রবিবার বিকালের দিকে পাওনা টাকা নিয়ে একই এলাকার শান্ত মজুমদারের সঙ্গে স্কুলশিক্ষক কাজলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শান্ত উত্তেজিত হয়ে স্কুলশিক্ষক কাজলকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করেন। পরে পরিবারের সদস্যরা  তাকে বাড়িতে রেখে চিকিৎসা দেন। রাত ২টার দিকে অবস্থার অবনতি হলে তাকে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৪টার দিকে তার মৃত্যু হয়।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের জানান, বর্তমানে ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে অভিযুক্ত শান্তকে আটক করে পুলিশ। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে শান্ত মজুমদারের বিরুদ্ধে হত্যা মামলা করেছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর