শুক্রবার, ১১ জুন, ২০২১ ০০:০০ টা

প্রধানমন্ত্রীর তহবিলে বিএবির ২৪২ কোটি টাকা অনুদান

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রীর তহবিলে বিএবির ২৪২ কোটি টাকা অনুদান

প্রধানমন্ত্রীর করোনা সহায়তা তহবিল ও হাউস কনস্ট্রাকশন ফান্ড বাই প্রাইভেট ফাইন্যান্সে গতকাল ২৪২ কোটি টাকা অনুদান দিয়েছে বেসরকারি ব্যাংক উদ্যোক্তা মালিকদের সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস (বিএবি) -বাংলাদেশ প্রতিদিন

প্রধানমন্ত্রীর করোনা সহায়তা তহবিল ও হাউস কনস্ট্রাকশন ফান্ড বাই প্রাইভেট ফাইন্যান্সে ২৪২ কোটি টাকা অনুদান দিয়েছে বেসরকারি ব্যাংক উদ্যোক্তা মালিকদের সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস (বিএবি)। এ ছাড়া আরও বেশ কিছু ব্যক্তি ও প্রতিষ্ঠানও এ তহবিলে অর্থ সহায়তা দিয়েছে।

গতকাল সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এক অনুষ্ঠানে এ অনুদান দেওয়া হয়। এ সময় ভিডিও কনফারেন্সে গণভবন থেকে যুক্ত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানে বিএবির পক্ষে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আহমেদ কায়কাউসের হাতে অনুদানের চেক তুলে দেন সংগঠনের চেয়ারম্যান ও এক্সিম ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার এবং পদ্মা ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাত। অনুষ্ঠানে পোশাক মালিকদের শীর্ষ সংগঠন বিজিএমইএ ও বিকেএমইএ, ঢাকা চেম্বার, চট্টগ্রাম চেম্বার, মেট্রোপলিটন চেম্বার, এস আলম গ্রুপ, সিটি গ্রুপ, মেঘনা গ্রুপ, ওয়ালটন গ্রুপ, পিএইচপি গ্রুপ, প্রাণ-আরএফএল গ্রুপ, বেঙ্গল গ্রুপ, শেলটেকসহ বেশ কিছু প্রতিষ্ঠান ও ব্যক্তির পক্ষ থেকেও অনুদান দেওয়া হয়।

সর্বশেষ খবর