মঙ্গলবার, ২৫ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

বাঁশখালীতে মুক্তিযোদ্ধা প্রহার মামলায় র‌্যাবের হাতে গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরীকে মারধর ও হত্যার হুমকি মামলার প্রধান অভিযুক্ত আসামিসহ দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। গ্রেফতারকৃতরা হলো- বাঁশখালী উত্তল জলদি এলাকার মৃত রহিম উল্লাহর ছেলে মো. সিরাজ (৩৫) এবং একই এলাকার মৃত মকবুল আহমদের ছেলে মিনারুল ইসলাম (৩৫)। গতকাল কক্সবাজারের রামু এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে জানান র‌্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নূরুল আবছার।

তিনি বলেন, চট্টগ্রামের বাঁশখালীর বিদায়ী পৌর মেয়র শেখ সেলিমুল হককে মারধর ও হত্যার হুমকির অভিযোগে থানায় দায়ের করা মামলায় দুজনকে গ্রেফতার করা হয়। এরপর আইনানুগ ব্যবস্থা নিতে তাদের বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

জানা গেছে, গত ১৮ জানুয়ারি উপজেলা যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক হীরা মনির বাসায় ঢুকে ‘তুই এমপির সঙ্গে বেয়াদবি করছিস কেন’ বলেই বেদম মারধর করে বাঁশখালীর সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরীকে। পরে পুলিশ গিয়ে ওই বাসা থেকে মেয়রকে উদ্ধার করে বাসায় পৌঁছে দেন। পরদিন তিনি নিজে বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে বাঁশখালী থানায় একটি মামলা করেন।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর