বুধবার, ১৮ মে, ২০২২ ০০:০০ টা

সিরাজগঞ্জে স্বামী হত্যায় স্ত্রী ও পরকীয়া প্রেমিকের ফাঁসি

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের শাহজাদপুরে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও পরকীয়া প্রেমিকের ফাঁসির রায় দিয়েছে আদালত। একই সঙ্গে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। গতকাল দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- শাহজাদপুর উপজেলার শক্তিপুর গ্রামের মৃত মুক্তা শেখের মেয়ে মুক্তি খাতুন (২২) ও তার পরকীয়া প্রেমিক সাইদুল ইসলাম তুষার ওরফে তুহিন।

মামলা সূত্রে জানা যায়, মুক্তি খাতুনের সঙ্গে একই উপজেলার বাড়াবিল গ্রামের জেলহক প্রামাণিকের ছেলে মনিরুল হকের বিয়ে হয়। বিয়ের পূর্ব থেকেই সাইদুল ইসলাম তুষার ওরফে তুহিনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের পরও তা অব্যাহত ছিল এবং দুজনের মধ্যে অবৈধ সম্পর্ক চলে আসছিল। এ অবস্থায় মুক্তি খাতুনের স্বামী মনিরুল হককে তাদের প্রেমের পথে বাধা মনে করে পরকীয়া প্রেমিক সাইদুল ইসলাম তুষার ওরফে তুহিনকে সঙ্গে নিয়ে হত্যার পরিকল্পনা করে।

পরিকল্পনা মোতাবেক ২০১৯ সালের ৩ জুন রাতে মুক্তি খাতুন তার স্বামী মনিরুল হককে নিয়ে দাদার বাড়ি শক্তিপুরে যান। সেখানে গিয়ে রাতে মনিরুল হককে ঘুমের ওষুধ খাইয়ে ঘুম পারিয়ে রাখেন। রাত ১২টার দিকে তার পরকীয়া প্রেমিক সাইদুল ইসলাম তুষার ওরফে তুহিন এলে দুজন মিলে মনিরুলকে গলা টিপে হত্যা করেন। এ ঘটনায় মনিরুলের বাবা জেলহক প্রামাণিক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলায় ১১ জন সাক্ষীর সাক্ষ্য উপস্থাপন শেষে আসামিদের উপস্থিতিতে বিচারক গতকাল এই রায় দেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর