শনিবার, ২৫ জুন, ২০২২ ০০:০০ টা

সড়কে গেল চার শিক্ষকসহ ৯ প্রাণ

প্রতিদিন ডেস্ক

নওগাঁয় ট্রাক-সিএনজি সংঘর্ষে চার শিক্ষক, বগুড়ায় শিশুসহ দুজন, বরিশালে মোটরসাইকেল দুর্ঘটনায় এক শিক্ষার্থী ও ভোলায় কাভার্ড ভ্যানের চাপায় একজনসহ ৯ জন নিহত হয়েছেন। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

নওগাঁ : নওগাঁয় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে চার শিক্ষকসহ ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের নওগাঁ সদর উপজেলার বাবলাতলী মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নওগাঁর নিয়ামতপুর উপজেলার বাদনেহেন্দা গ্রামের দেলোয়ার  হোসেন (৪৫), বিজলী গ্রামের মকবুল হোসেন (৫০), ভাদরন্ড গ্রামের জান্নাতুন (৩৭) ও ডাঙ্গাপাড়া গ্রামের সিএনজি চালক সেলিম (৪২) ও গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার লেলিন হোসেন (৩২)।

নিজস্ব প্রতিবেদক, বগুড়া : বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুজন নিহত হয়েছে। এরমধ্যে ট্রাকচাপায় এক মোটরসাইকেল চালক ও অটোরিকশার ধাক্কায় এক শিশু নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে বগুড়া শহরতলীর তিনমাথা রেলগেট এলাকায় মোটরসাইকেল চালক মিতানুর রহমান (৫০) ও সন্ধ্যায় শিবগঞ্জ উপজেলার নিশ্চিন্তপুরে ফয়সাল আহম্মেদ ফিতুল (৬) নিহত হয়।

বরিশাল : বরিশালের আগৈলঝাড়া উপজেলায় মোটরসাইকেল ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ইমন সরদার (১৯) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুজন। তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ভোলা : মেয়ের শ্বশুরবাড়ির নতুন অতিথির জন্য বাজার করতে গিয়ে কাভার্ডভ্যানের চাপায় মো. মাকসুদ (৪৩)নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ভোলার লালমোহন উপজেলার মঙ্গলসিকদার সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাকসুদ ধলিগৌরনগর ইউনিয়নের পূর্ব চরকালাচাঁদ গ্রামের মো. তাজল ইসলামের ছেলে।

সর্বশেষ খবর