মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২ ০০:০০ টা
অধ্যক্ষকে লাঞ্ছনা

মির্জাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জকে প্রত্যাহার আসামি গ্রেফতার

নড়াইল প্রতিনিধি

নড়াইলের মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে লাঞ্ছিত করার ঘটনায় দায়িত্বে অবহেলার কারণে সদর থানার মির্জাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (উপ-পরিদর্শক) শেখ মোরছালিনকে প্রত্যাহার করা হয়েছে।

জেলা পুলিশের এক আদেশে গত রবিবার বিকালে উপ-পরিদর্শক শেখ মোরছালিনকে ফাঁড়ি থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। এদিকে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা পরিয়ে লাঞ্ছিত করা ও সহিংসতার ঘটনায় পুলিশ আরেকজনকে গ্রেফতার করেছে। রবিবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা পুলিশের একটি বিশেষ দল অভিযান পরিচালনা করে যশোরের মণিহার সিনেমা হলের সামনে থেকে এই আসামিকে গ্রেফতার করে। তার নাম নূর-নবী (৩৭)। তিনি সদর উপজেলার সিঙ্গাশোলপুর ইউনিয়নের গোবরা গ্রামের কারিগরপাড়ার মৃত ফয়েজ চৌকিদারের ছেলে। জানা গেছে, তিনি ভাড়ায় চালানো মোটরসাইকেলের চালক।

পুলিশ জানায়, ঘটনার দিন নূর-নবী খুবই বেপরোয়া ছিলেন। তাকে সামাল দেওয়া কঠিন হচ্ছিল। এই নিয়ে মামলায় গ্রেফতার হয়েছেন মোট পাঁচজন। এর আগে গ্রেফতার হওয়া ওই চার আসামির প্রত্যেককে তিন দিন করে রিমান্ডে আনা হয়েছে। তারা হলেন- সদর উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য ও মির্জাপুর গ্রামের বাসিন্দা মনিরুল ইসলাম ওরফে রুবেল (২৭), মির্জাপুর বাজারের ব্যবসায়ী মো. শাওন খান (২৮), ইজিবাইকচালক সৈয়দ রিমন আলী (২২) এবং খুলনার সরকারি বিএল কলেজের স্নাতক (সম্মান) শেষ বর্ষের ছাত্র রুখালি গ্রামের বাসিন্দা রহমতুল্লাহ বিশ্বাস রনি (২৪)।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর