রবিবার, ৩১ জুলাই, ২০২২ ০০:০০ টা

দিনদুপুরে সোনার দোকানে চুরি

নিজস্ব প্রতিবেদক

দিনদুপুরে সোনার দোকানে চুরি

সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে চুরির দৃশ্য -বাংলাদেশ প্রতিদিন

রাজধানীর মিরপুরে রূপনগরে দিনদুপুরে একটি  সোনার দোকানে চুরির ঘটনা ঘটেছে। নিউ বিসমিল্লাহ জুয়েলার্স নামের এই দোকান থেকে ৪০ ভরি সোনা ৫০ ভরি রূপা চুরি হয়েছে।

রূপনগর আবাসিক এলাকার রজনীগন্ধা মার্কেটের ১০ নম্বর দোকানে শুক্রবার জুমার নামাজের সময় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল দোকান মালিক আফজাল হোসেন রূপনগর থানায় অজ্ঞাত  ৫-৭ জনকে আসামি করে একটি মামলা করেছেন।

রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান সর্দার বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। কাউকে গ্রেফতার করা যায়নি। অভিযান চলছে।

মামলার অভিযোগে দোকান মালিক জানান, ‘শুক্রবার বেলা ১টা ১০ মিনিটে দোকানে তালা মেরে মার্কেটের পাশের মসজিদে জুমার নামাজ আদায় করতে বের হন তিনি। নামাজ শেষে মসজিদের সামনে পেয়ারা কেনার সময় অজ্ঞাত এক ব্যক্তি তাকে (আফজাল) জানান দোকানের সাঁটার উঠানো। তিনি দোকানে গিয়ে দেখেন দোকানের সাঁটারের তালা ভাঙা। সোনার খালি বাক্স এলোমেলোভাবে ছড়ানো-ছিটানো। এরপর সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে দেখতে পান অজ্ঞাত ৫-৭ জন দুপুর দেড়টার দিকে দোকানে ঢুকে লুটপাট চালায়।’

মামলার অভিযোগে তিনি আরও উল্লেখ করেন, ‘চোরেরা ৪০ ভরি ওজনের ৫০টি সোনার আংটি, কানের রিং, ঝুমকা ও পাশা মিলিয়ে ১১৭টি, চেন ১৫টি, লকেট ২৭টি, ব্রেসলেট ৬টি, নাকফুল ৭০টি এবং বিভিন্ন ডিজাইনের ৫০ ভরি ওজনের রূপার গহনা নিয়ে পালিয়ে যায়।’

সর্বশেষ খবর