শিরোনাম
সোমবার, ১ আগস্ট, ২০২২ ০০:০০ টা
সারা দেশে খুনোখুনি

নড়াইলে কুপিয়ে বাবাকে হত্যা, ছেলে আহত

নড়াইল প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের নোয়াগ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সৈয়দ মুস্তার আলী (৫৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা।

শনিবার সন্ধ্যায় মুস্তার আলীকে আহত করার পর গতকাল সকাল ৯টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মুস্তার আলী দিঘলিয়া গ্রামের সৈয়দ জাফর আলীর ছেলে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, দিঘলিয়া ইউনিয়নের নোয়াগ্রামের মিজানুর রহমানকে দিনমজুর হিসেবে কাজ করার জন্য বন্দোবস্ত করেন সৈয়দ মুস্তার আলী। মিজানুর সৈয়দ মুস্তার আলীর কাজ না করে অন্যত্র কাজে যাওয়ায় শনিবার সকালের দিকে দু’জনের মধ্যে বাগ-বিতন্ডা ও কথা কাটাকাটি হয়। এদিন সন্ধ্যার দিকে সৈয়দ মুস্তার আলী ও তার ছেলে ইসমাইল বাইরে থেকে বাড়ি ফেরার পথিমধ্যে ওত পেতে থাকা মিজানুর ও তার সহযোগী ইমন পিতা-পুত্রের ওপর লাঠি ও ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় সৈয়দ মুস্তার আলী ও তার ছেলে ইসমাইল আহত হন। দু’জনকে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে সৈয়দ মুস্তার আলীকে খুলনা মেডিকেল কলেজ  হাসপাতালে রেফার্ড করা হয়। গতকাল সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সর্বশেষ খবর