বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

স্কুলছাত্রীকে ব্ল্যাকমেইল করে ধর্ষণে টিকটকার গ্রেফতার বাগেরহাটে

ঝালকাঠিতে কিশোরীকে গণধর্ষণ

বাগেরহাট ও ঝালকাঠি প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে স্কুলছাত্রী (১২) ধর্ষণ মামলায় সাদিক শোভন (২২) নামে এক টিকটকারকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলা সদর কলেজ রোডের একটি ভাড়া বাসা থেকে মঙ্গলবার রাতে পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতার শোভন মোরেলগঞ্জ উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়নের সানকিভাঙ্গা গ্রামের আব্দুল জলিল হাওলাদারের ছেলে। টিকটক করায় এলাকায় তিনি ‘টিকটকার শোভন’ নামেও পরিচিত। বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান পুলিশ পরিদর্শক আশরাফুল ইসলাম বলেন, স্কুলে যাওয়া-আসার পথে শোভনের সঙ্গে ওই স্কুলছাত্রীর পরিচয় হয়। এরই সূত্র ধরে ফেসবুক ও ইমো অ্যাকাউন্ট ব্যবহার করে তারা প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এক পর্যায়ে মোরেলগঞ্জ বাজারে গেলে ওই স্কুলছাত্রীকে বাসায় নিয়ে ধর্ষণ করেন তা গোপনে ভিডিও করে রাখেন। পরে ওই ভিডিও দেখিয়ে ব্লাকমেইল করে একাধিকবার ধর্ষণ ও কয়েক লাখ টাকা হাতিয়ে নেন। সর্বশেষ গত ২১ আগস্ট ওই ছাত্রীর মোড়েলগঞ্জের ভাড়া বাসায় এসে আরও চারজনের সহায়তায় তাকে ফের ধর্ষণ করেন।

ঝালকাঠিতে সংঘবদ্ধ ধর্ষণে গ্রেফতার চার : ঝালকাঠির নলছিটিতে এক কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার দপদপিয়া ইউনিয়নের শেখরকাঠি গ্রামে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতাররা হলেন, মোজাম্মেল সিকদার রাঙ্গা, আরিফ হোসেন, শাহিদা বেগম ও আছমা বেগম। গতকাল বিকালে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ জানায়, নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের শেখরকাঠি গ্রামের লিটন হাওলাদারের স্ত্রী শাহিদা বেগম ঢাকার কেরানীগঞ্জের শুভাঢ্যা চৌধুরীপাড়া এলাকায় বাসা ভাড়া করে থাকেন। তাদের পাশের বাসার এক কিশোরীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে। এই সুবাদে শাহিদার সঙ্গে ওই কিশোরী গত ২৯ আগস্ট নলছিটির দপদপিয়া ইউনিয়নে তাদের বাড়িতে বেড়াতে আসে। ওইদিন বিকালে শাহিদার বাসায় পোনামাছ ব্যবসায়ী মোজাম্মেল সিকদার রাঙ্গা, আরিফ হোসেন ও রাসেল হাওলাদার কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে। শাহিদা বেগম ও আছমা বেগম নামে আরেক নারী এ ঘটনায় সহযোগিতা করেছেন।

 ধর্ষণে কিশোরী গুরুতর অসুস্থ হয়ে পড়লেও তাকে চিকিৎসা করানো হয়নি। উল্টো এ ঘটনা কাউকে না বলার জন্য শাসানো হয়েছে। এদিকে নির্যাতিত ওই কিশোরী কৌশলে ঘর থেকে বের হয়ে মঙ্গলবার দুপুরে স্থানীয়দের বিষয়টি জানালে তারা পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে এ ঘটনায় অভিযুক্ত পাঁচজনের নামে মামলা করে ওই কিশোরী। পুলিশ রাতেই অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করে। আসামি রাসেল হাওলাদার পলাতক রয়েছে। নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান বলেন, কিশোরীকে চিকিৎসার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, গ্রেফতারদের আদালতে পাঠানো হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর