শনিবার, ২৯ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

গ্রহণযোগ্য নির্বাচনের বিকল্প নেই

খুলনায় ইসলামী আন্দোলনের সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, খুলনা

গ্রহণযোগ্য নির্বাচনের বিকল্প নেই

দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে গতকাল খুলনায় সমাবেশ করে ইসলামী আন্দোলন -বাংলাদেশ প্রতিদিন

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেছেন, দেশের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে সাধারণ মানুষ উদ্বিগ্ন। বেশির ভাগ মানুষ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির সংকটে জর্জরিত। কিন্তু লুটেরাদের দাপট কমছে না। বিদেশে পাচারের টাকা ফেরত আনা হচ্ছে না। খেলাপি ঋণের পরিমাণ বেড়েই চলেছে। এর মধ্যে চিনি নিয়ে তেলেসমাতি চলছে নতুনভাবে। দেশের উত্তপ্ত পরিস্থিতি থেকে উত্তরণে গ্রহণযোগ্য নির্বাচনের বিকল্প নেই।

গতকাল সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম খুলনায় ইসলামী আন্দোলন বাংলাদেশ আয়োজিত সমাবেশে এসব কথা বলেন। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদ, সিলেবাসে ধর্মীয় শিক্ষা সংকোচন বন্ধ, বন্ধ মিল কলকারখানা চালুসহ ১৫ দফা দাবিতে খুলনা মহানগর ও জেলা শাখা এ সমাবেশের আয়োজন করে।

সিনিয়র নায়েবে আমির বলেন, বর্তমান শিক্ষামন্ত্রী সিলেবাস থেকে ইসলামি শিক্ষা বিদায়ের আয়োজন সম্পন্ন করেছেন। তিনি ভারতের সিলেবাসের মতো করে ইসলামি শিক্ষা নামমাত্র রেখে পাবলিক পরীক্ষা থেকে বাদ দিয়েছেন। ডারউইনের নাস্তিক্যবাদী অযৌক্তিক মতবাদ সিলেবাসে অন্তর্ভুক্ত করে কোমলমতি মুসলিম শিশুদের নাস্তিক্যবাদে ধাবিত করার চক্রান্ত চলছে। সংগঠনের খুলনা মহানগর সভাপতি আলহাজ মুফতি আমানুল্লাহর সভাপতিত্বে বক্তৃতা করেন হাফেজ মাওলানা আবদুল আউয়াল, অধ্যক্ষ ইউনুস আহমদ, শোয়াইব হোসেন, অধ্যাপক আব্দুল্লাহ ইমরান, নগর সেক্রেটারি শেখ  মো. নাসির উদ্দিন, জেলা সেক্রেটারি আসাদুল্লাহ আল গালিব, জয়েন্ট সেক্রেটারি মাওলানা ইমরান হোসাইন। ফয়জুল করীম বলেন, মাদক সহজলভ্য করে দেওয়া হয়েছে। একটি পরিবার, সমাজ ও দেশ ধ্বংস করতে মাদকাসক্ত প্রজন্মই যথেষ্ট। তিনি বলেন, মানুষের মৌলিক ও ভোটের অধিকার দিতে ব্যর্থ সরকার পুরনো স্বৈরাচারী কায়দায় যেনতেন নির্বাচনের পাঁয়তারা করছে।

সর্বশেষ খবর