শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

কিশোর ২১ দিন ধরে নিখোঁজ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে ২১ দিন ধরে নিখোঁজ কিশোর মো. সাকিব শেখ (১৩)। ১২ অক্টোবর দুপুরে বাড়ি থেকে কাজ করার উদ্দেশে বের হয়ে রাতে আর বাড়ি ফেরেনি। এ ঘটনায় ১৫ অক্টোবর ফরিদপুর কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করেন সাকিবের মা।

ফরিদপুর কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) মাসুদুর রহমান বলেন, হোটেল থেকে বের হয়ে সাকিব দুই ছেলের সঙ্গে চা পান করে। রাত আড়াইটার দিকে অন্য দুজন বাড়ি চলে যায়। সাকিব কোথায় গেছে জানা যায়নি। তাকে উদ্ধারে তদন্ত চলছে। দেশের সব থানায় ছবিসহ বার্তা পাঠানো হয়েছে। সাকিব ফরিদপুর শহরের উত্তর বিল মাহমুদপুর মহল্লার বাসিন্দা নাসরিন বেগমের ছেলে। নাসরিন দুই ছেলের মা। সাকিব বড়। তার স্বামী সবুজ শেখ স্ত্রী ও সন্তানদের ছেড়ে বিয়ে করে অন্যত্র থাকেন। নাসরিন মানুষের বাড়িতে কাজ করেন। নাসরিন জানান, তার ছেলে সাকিব ফরিদপুর শহরের আলীপুর মোড়ে পাঁচতারা নামে খাবার হোটেলে কাজ করে। ১২ অক্টোবর কাজ শেষে বাড়ি ফিরে আসেনি।

 তিনি বলেন, স্বামী চলে যাওয়ার পর দুই সন্তানকে আঁকড়ে ধরে বেঁচে ছিলাম। সাকিব আর তিনি কাজ করে জীবিকা নির্বাহ করতেন। সাকিব নিখোঁজ হওয়ার পর তিনি পাগলপ্রায়। পাঁচতারা খাবার হোটেলের মালিক লিয়াকত হোসেন বলেন, সাকিব ১২ অক্টোবর কাজ শেষ করে রাত দেড়টার দিকে বাড়ির উদ্দেশে রওনা হয়। এর বাইরে আর কিছু জানা নেই। তিনি বলেন, আমিও সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করছি। হোটেল মালিক আরও বলেন, হোটেলে সাকিবের ৮০০ টাকা পাওনা হয়েছিল। ওইদিন সন্ধ্যায় তার মা টাকা নিতে এসেছিলেন। তখন আমি হোটেলে না থাকায় তাকে টাকা দেওয়া যায়নি। তবে সাকিব যাওয়ার সময় তার হাতে ওই টাকাটা তুলে দিয়েছিলাম।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর