সোমবার, ২১ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

দুই দিনে হচ্ছে ছাত্রলীগের সম্মেলন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

ক্ষমতাসীন আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম ছাত্রসংগঠন ছাত্রলীগের ৩০তম সম্মেলন আগামী ৮ ও ৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। দুই দিনব্যাপী এ সম্মেলনের উদ্বোধন ঘোষণা করবেন ছাত্রলীগের সাংগঠনিক অভিভাবক আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিকে, সম্মেলনকে সামনে রেখে আজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলনের আয়োজন করেছে ছাত্রলীগ।

গতকাল রাতে ছাত্রলীগের দফতর সম্পাদক ইন্দ্রনীল দেব শর্মা রনি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, গঠনতান্ত্রিক ধারাবাহিকতার অংশ হিসেবে ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন আগামী ৮ ও ৯ ডিসেম্বর আয়োজন করার অনুমতি প্রদান করেছেন ছাত্রলীগের গঠনতান্ত্রিক অভিভাবক দেশরত্ন শেখ হাসিনা। আগামী ৮ ডিসেম্বর উক্ত সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের শুভ উদ্বোধন ঘোষণা করবেন তিনি।

এতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ এর ৩০তম জাতীয় সম্মেলন সফলভাবে আয়োজন ও প্রস্তুতি উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ (আজ) সোমবার সংবাদ সম্মেলনের আয়োজন করেছে। সংবাদ সম্মেলন মধুর ক্যান্টিনে সকাল ১১টায় অনুষ্ঠিত হবে। এতে উপস্থিত থাকবেন ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

সর্বশেষ খবর