শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

ঘন কুয়াশায় সড়ক দুর্ঘটনা, নিহত ৩

প্রতিদিন ডেস্ক

ঘন কুয়াশায় সড়ক দুর্ঘটনা, নিহত ৩

ঘন কুয়াশার কারণে গতকাল দুটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত এবং ১৭ জন আহত হয়েছেন। এ ছাড়া একই কারণে সড়কসহ নৌপথে স্বাভাবিক চলাচল ব্যাহত হয়েছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

টাঙ্গাইল : ঘন কুয়াশার মধ্যে টাঙ্গাইলের মির্জাপুর, ভূঞাপুর ও বাসাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ তিনজন নিহত এবং ১২ জন আহত হয়েছেন। গতকাল সকালে টাঙ্গাইলের তিন উপজেলায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল ৯টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরের দুল্লা মনসুর এলাকায় সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটে। এ সময় একটি পিকআপকে পেছন থেকে ঢাকাগামী দ্রুতগতির একটি বাস ধাক্কা দিলে হেলপার নিহত হন। অন্যদিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাসাইল উপজেলার বাঐখোলা এলাকায় ঢাকাগামী একটি মোটরসাইকেলকে অজ্ঞাতনামা একটি গাড়ি পেছন থেকে চাপা দিলে এক মোটরসাইকেল আরোহী নিহত হন।

মুন্সীগঞ্জ : ঘন কুয়াশার কবলে পদ্মা সেতুতে তিনটি বাসের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে এক কিশোরসহ অন্তত পাঁচজন আহত হয়েছেন। গতকাল বেলা ১১টার দিকে সেতুর জাজিরা প্রান্তের ১৯ নম্বর পিলারের কাছে ঢাকামুখী লেনে এ দুর্ঘটনা ঘটে।

মানিকগঞ্জ : ঘন কুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে চার ঘণ্টা ফেরি চলাচল বন্ধ ছিল। গতকাল ভোর ৫টার দিকে কুয়াশার ঘনত্ব বেড়ে যায়। দুর্ঘটনা এড়াতে কর্তৃপক্ষ এ সময় ফেরি চলাচল বন্ধ করে দেয়। নদীপথ দৃষ্টিগোচর না হওয়ায় যাত্রী ও যানবাহন নিয়ে দুটি ফেরি এ সময় মাঝ নদীতে আটকা পড়ে।

সর্বশেষ খবর