সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা
খুনোখুনি

ফরিদপুরে ছাগলে গাছ খাওয়া নিয়ে মারামারিতে একজন নিহত

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের সালথায় ছাগলে মেহগনি গাছের ছাল খাওয়া নিয়ে মারামারিতে মতিউর রহমান তারা শেখ (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি সোনাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ হাবিবুর রহমানের বড় ছেলে। শনিবার বিকাল ৪টার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের যোগারদিয়া গ্রামে এ মারামারির ঘটনা ঘটে। সন্ধ্যায় তারা শেখকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

স্থানীয় এলাকাবাসী ও সালথা থানা সূত্রে জানা যায়, শনিবার বিকালে তাহমিনা বেগম ও তার ছেলে সজলকে নিয়ে বাড়ির পাশে সোনাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান হবির বাড়ির সামনে সুপারি সংগ্রহ করতে যায়। সেখানে তাদের বাগানের মেহগনি গাছের ছাল উঠাতে দেখে গালিগালাজ করেন। এ সময় মতিউর রহমান তারা ও তার দুই ছেলে লেলিন এবং প্রিন্স এগিয়ে আসে। এসময় দুই পরিবারের লোকজন এগিয়ে এলে তাহমিনা ও তারার পরিবারের সদস্যদের মধ্যে হাতাহাতি হয়। এ সময় মতিউর রহমান তারা মারামারি ঠেকাতে গিয়ে মারপিটের শিকার হন। এতে সে অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে দ্রুত ফরিদপুর হাসপাতালে নেওয়ার পথেই মারা যান। নিহতের ভাই ওলিয়ার রহমান জানান, পূর্ব বিরোধের জের ধরে মতিউর রহমান তারাকে নানাভাবে হয়রানি করে আসছিল প্রতিবেশী কয়েকজন। বাড়ির পাশে একটি মেহগনি বাগানে ছাগলে গাছের ছাল খাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় তারা শেখকে মারপিট করলে তিনি অসুস্থ হয়ে পড়েন।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তারা শেখ নামের এক ব্যক্তি মারা গেছেন। এলাকার পরিবেশ শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

সর্বশেষ খবর