শিরোনাম
সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা
খুনোখুনি

গাজীপুরে জমির বিরোধে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ খুন

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কাপাসিয়া উপজেলার ভুবনের চালা গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মামাতো ভাইয়ের দেশীয় অস্ত্রের আঘাতে গুরুতর আহত ফুফাতো ভাই আবদুল মোতালিব কালু (৬২) শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি ওই গ্রামের আহমদ আলী শেখের ছেলে। এ সময় গুরুতর আহত মোতালিবের ছেলে মো. মাসুম (৩০) গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, কাপাসিয়া উপজেলার ভুবনের চালা গ্রামের আবদুল মোতালিবের সঙ্গে একই গ্রামের মামাতো ভাই আরিফ হোসেনের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে গত শনিবার সকালে তাদের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে আরিফ হোসেন দেশীয় অস্ত্র দিয়ে মোতালিবের মাথার পেছনে আঘাত করলে তিনি ও তার ছেলে মাসুম গুরুতর আহত হন। এ সময় আশপাশের লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় কর্তব্যরত চিকিৎসক মোতালিবকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন এবং মাসুমকে গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পরে মোতালিব হোসেনকে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হলে রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

কাপাসিয়া থানার ওসি এ এফ এম নাসিম জানান, দুই পক্ষের সঙ্গে দীর্ঘদিন ধরে জমিসংক্রান্ত বিরোধ চলছিল। এ ঘটনায় নিহতের স্বজনদের অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর