শিরোনাম
সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

আড়াইহাজারে গণপিটুনিতে যুবক নিহত

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছিনতাইকারী সন্দেহে আসাদ (২৫) নামে এক যুবক গণপিটুনিতে নিহত হয়েছেন। গত শনিবার রাত ৯টার দিকে উপজেলার হাইজাদী ইউনিয়নের সেন্দী মাধবদী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আসাদ একই এলাকার জজ মিয়ার ছেলে।

এ ঘটনায় তিনজন পথচারী আহত হন। তারা হলেন- রাকিব, আজিজুল ও আরিফুল। তাদের বাড়ি আড়াইহাজারের উচিৎপুরা ইউনিয়নের গুরুবদী এলাকায়। তারা ক্ষুদ্র ব্যবসায়ী (মেলায় বেলুন বিক্রেতা)। রাতে সোনারগাঁর একটি মেলা থেকে বেচাবিক্রি শেষে বাড়ি ফিরছিলেন তারা। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মেলা থেকে বাড়ি ফেরার পথে সেন্দী মাধবদী কবরস্থানের সামনে এলে ব্যবসায়ী রাকিব, আজিজুল ও আরিফুলের গতিরোধ করে একদল ছিনতাইকারী। এ সময় তারা অস্ত্রের ভয় দেখিয়ে টাকা, মোবাইল ও সঙ্গে থাকা সবকিছু ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। আক্রান্তরা বাধা দিলে এলোপাতাড়ি তাদের কুপিয়ে জখম করে ছিনতাইকারীরা। একপর্যায়ে তাদের চিৎকারে আশপাশের গ্রামের কয়েকশ মানুষ লাঠিসোঁটা, দা, বঁটি নিয়ে বের হয়ে ছিনতাইকারীদের ধাওয়া দিলে একজন ধরা পড়ে ও বাকিরা পালিয়ে যায়। ধরা পড়া ব্যক্তিকে এলাকাবাসী গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই আসাদ নামের ওই যুবক মারা যান।

হাইজাদী ইউনিয়নের চেয়ারম্যান আলী হোসেন ভূঁইয়া জানান, ঘটনার সময় আশপাশে শত শত লোক জড়ো হয়ে গণপিটুনি দিলে আসাদ নিহত হন। পুলিশ জানায়, লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে ঢাকার একটি থানায় এবং আড়াইহাজার থানায় দুটি মামলা রয়েছে। এ বিষয়ে পুলিশ বাদি হয়ে দুটি মামলা করেছে।

সর্বশেষ খবর