সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

মেঘনায় পুলিশ ডাকাত গোলাগুলি

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার এখলাছপুর এলাকায় মেঘনা নদীতে ডাকাতদলের সঙ্গে পুলিশের গুলিবিনিময় হয়েছে। এসময় বিপুল পরিমাণ অস্ত্রসহ ১৩ জনকে আটক করেছে নৌপুলিশ। দুই পক্ষের গোলগুলিতে মো. সালাহ উদ্দিন (২৮) নামে এক ডাকাত আহত হয়। তাকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় পাঠিয়েছেন। শনিবার রাতে গোপন সংবাদে তাদেরকে মেঘনা নদী  থেকে স্পিডবোটসহ আটক করা হয়। এ সময় একটি পাইপগান ও  বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র এবং মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলেন মুন্সীগঞ্জ জেলার সাব্বির মাঝি (২৩), মহিউদ্দিন সরকার (৪১), আল আমিন (২০),  মো.  ইমরান (২২), ফিরোজ মাঝি (২৬), জীবন  বেপারী (২০), মো. আনোয়ার  হোসেন (২৪), মো. জহিরুল ইসলাম (২৭), মুন্সীগঞ্জ জেলার মো. শাহিন মিয়া (২০), সুজন বেপারী (২৭), মতলব উত্তর উপজেলার কাশেম বেপারী (২৪),  আক্তার হোসেন (২২) ও  মো. সালাহ উদ্দিন (২৮)। মতলব উত্তর মোহনপুর পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো. মনিরুজ্জামান জানান, গোপন সংবাদ পেয়ে ডাকাত সদস্যদের এখলাছপুর এলাকার মেঘনা নদীতে ডাকাতির প্রস্তুতিকালে মতলবের আক্তার হোসেনকে আটক করা হয়েছে।

তাদের কাছে আগ্নেয়াস্ত্র, গুলি,  দেশীয় অস্ত্র ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। তারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বিধায়, তাদের নিয়ে লুন্ঠিত মালামাল উদ্ধার প্রক্রিয়া চলমান রয়েছে। তাদের বিরুদ্ধে মামলা রজু প্রক্রিয়াধীন।

সর্বশেষ খবর