বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

বিদ্রোহী প্রার্থীর অফিস পোড়ানোর অভিযোগ

নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রাম উপজেলার মাঝগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী চশমা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিস পুড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাত ১টার দিকে উপজেলার মাঝগাঁও ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নটাবাড়িয়া মোড়ে এ ঘটনা ঘটে। জেলা প্রশাসক বরাবরে আবেদন ও পুলিশ সুপার, জেলা নির্বাচন কর্মকর্তা, ইউএনও, রিটার্নিং অফিসারকেও অবহিত করা হয়। বিদ্রোহী প্রার্থীর নাম খোকন মোল্লা (৫০)। তিনি মাঝগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি  ও সাবেক ইউপি চেয়ারম্যান।

খোকন মোল্লার ভাতিজা বাবলু মোল্লা বলেন, সোমবার রাত সাড়ে ১২টার দিকে ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নটাবাড়িয়া এলাকায় প্রচারণা শেষ করে কর্মীসহ আমরা সবাই বাড়ি চলে যাই। ভোর ৪টার দিকে পাশের চায়ের দোকানদার আরশেদ আলী অফিসটি পুড়িয়ে দেওয়া দেখতে পেয়ে আমাদের খবর দেয়। আমরা গিয়ে দেখি কে বা কারা অফিসের পোস্টার ও ব্যানার পুড়িয়ে দিয়েছে। আর অফিসের ব্যবহৃত কোনো চেয়ার নেই। তিনি আরও বলেন, এর আগেও নুরদহ গ্রামের আমাদের কর্মী নুরুল ও ফারুককে নৌকার কর্মীরা মারপিট করে। খোকন মোল্লা বলেন, আমার বিজয় নিশ্চিত বুঝতে পেরে এ ধরনের ঘটনা ঘটাচ্ছে। আমি জেলা প্রশাসক বরাবর লিখিত আবেদনের পাশাপাশি পুলিশ সুপার, জেলা নির্বাচন কর্মকর্তা, ইউএনও, রিটার্নিং অফিসারকেও অবহিত করব।

জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, আমি এখনো লিখিত অভিযোগ পাইনি। নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেটকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে নির্দেশ দেওয়া হচ্ছে। সুষ্ঠু ভোটের পরিবেশ রক্ষায় সব ধরনের পদক্ষেপ গ্রহণ করা হবে।

নৌকার প্রার্থী আবদুল্লাহ আল আজাদ দুলাল বলেন, আমার কোনো কর্মী-সমর্থক এ ধরনের কর্মকান্ডের সঙ্গে জড়িত নেই।

সর্বশেষ খবর