সোমবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা
ট্রেনের নিচে ঝাঁপ

ওরা আমাকে বাঁচতে দিল না

টাঙ্গাইল প্রতিনিধি

‘ওরা আমাকে বাঁচতে দিল না’- ফেসবুকে এমন স্ট্যাটাস দিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়েছেন সীমান্ত সরকার পরিমল (৪৫) নামে এক ব্যবসায়ী। তিনি টাঙ্গাইল জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও টাঙ্গাইল শহরের প্যাড়াডাইসপাড়া এলাকার পলান সরকারের ছেলে। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের ঘারিন্দা রেলস্টেশনে খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী চিত্রা এক্সপ্রেসের নিচে ঝাঁপ দেন তিনি।

মৃত্যুর আগে সীমান্ত তার ফেসবুক আইডিতে জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মোহাম্মদ ইথেন এবং বিথী নামের এক নারীর ছবি দিয়ে লেখেন- ওরা আমাকে বাঁচতে দিল না। শেষ পর্যন্ত আমাকে মরতে হলো। পারলে আপনারা ওদের বিচার করেন। জানা যায়, নিহত ব্যবসায়ী               পরিমল বন্ধু সালেহ মোহাম্মদ ইথেনের কাছ থেকে ৩৫ লাখ টাকা ধার নেন। ওই টাকার জন্য প্রায়ই সীমান্তকে চাপ প্রয়োগ করতেন ইথেন। এ ছাড়া পরিমল বিথী নামের ওই নারীকে নিয়ে সম্প্রতি ফেসবুকে আপত্তিকর মন্তব্য করেন বলে অভিযোগ ওঠে। এ জন্য ওই নারী তার বিরুদ্ধে আইসিটি আইনে মামলা করেছেন। পাওনাদার ও মামলার চাপে পরিমল আত্মহত্যা করেছেন বলে ধারণা করছেন পরিবারের লোকজন।

সালেহ মোহাম্মদ ইথেন জানান, তার কাছ থেকে পরিমল ৩৫ লাখ টাকা ধার নেন। দীর্ঘদিন হলেও সেই টাকা পরিশোধ না করে তাকে না জানিয়ে ব্যবসাপ্রতিষ্ঠানে তালা লাগিয়ে দেশের বাইরে যাওয়ার চেষ্টা করছিলেন। তিনি জানতে পেরে পরিমলের স্ত্রীকে বলেন, টাকা দিতে না পারলে ব্যবসাপ্রতিষ্ঠান তার নামে লিখে দিতে। রবিবার অথবা সোমবার প্রতিষ্ঠান লিখে দেওয়ার কথা ছিল। কিন্তু পরিমল আত্মহত্যা করবেন এটা ভাবতে পারেননি তিনি।

টাঙ্গাইল রেলওয়ের পুলিশ ফাঁড়ির  ইনচার্জ (এএসআই) ফজলুল হক জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর