বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩ ০০:০০ টা

ককটেল ফাটিয়ে ছিনতাই ৪ লাখ ৭০ হাজার টাকা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ও ঠিকাদারের ম্যানেজারের ওপর হামলা চালিয়ে ৪ লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের নবাবজায়গীর এলাকায় মঙ্গলবার বিকালে এ ঘটনা ঘটেছে। আহত ম্যানেজারের নাম আব্দুল মমিন শাহিন। তাকে চাঁপাইনবাবগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সদর মডেল থানায় একটি মামলা করা হয়েছে। জানা গেছে, সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের নবাবজায়গীর এলাকায় ৮ নম্বর বাঁধে ৮ কোটি টাকা ব্যয়ে ৮ কিলোমিটার বেড়িবাঁধের কাজ ৩ মার্চ শুরু হয়েছে। এরপর থেকেই বড় মরাপাগলা গ্রামের নয়ন আলী (৩০) ১০ লাখ টাকার চাঁদার দাবিতে ঠিকাদারের ম্যানেজার আব্দুল মমিন শাহিনকে চাপ দিয়ে আসছিল। বাঁধের শ্রমিকদের মজুরি দেওয়ার জন্য মঙ্গলবার ৪ লাখ ৭০ হাজার টাকা নিয়ে বাঁধ এলাকায় যান ম্যানেজার আব্দুল মমিন শাহিন।

বিকাল ৩টার দিকে সন্ত্রাসী নয়ন ১০-১২ সহযোগীকে সঙ্গে নিয়ে সেখানে গিয়ে ককটেল বিস্ফোরণ ঘটায় ও ম্যানেজার শহিনকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

তারা ম্যানেজারের ব্যাগে থাকা ৪ লাখ ৭০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। স্থানীয়রা আব্দুল মমিন শাহিনকে গুরুতর অবস্থায় জেলা হাসপাতালে ভর্তি করে। সদর মডেল থানার ওসি মো. সাজ্জাদ হোসেন জানান, এ ঘটনায় একটি মামলা করা হয়েছে। পুলিশ অপরাধীদের গ্রেফতারে তৎপর রয়েছে।

 

সর্বশেষ খবর