বুধবার, ২৯ মার্চ, ২০২৩ ০০:০০ টা
অষ্টম কলাম

মা-ছেলেকে পেটালেন ইউপি চেয়ারম্যান

বান্দরবান প্রতিনিধি

চোর অপবাদ দিয়ে মা ও ছেলেকে পিটিয়েছেন ইউপি চেয়ারম্যান। এ ঘটনায় বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসিম উদ্দিনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

লামা থানার ওসি শহিদুল ইসলাম চৌধুরী জানান, ৯৯৯-এর মাধ্যমে পুলিশ জানতে পারে এক শিশুকে ঘরে আটকে রেখে নির্যাতন করা হচ্ছে। পুলিশ ছুটে এসে আজিজনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসিম উদ্দিনের বাড়ি থেকে মো. সেলিমকে (৯) উদ্ধার করে নিয়ে যায়। তার শারীরিক অবস্থা খারাপ হলে গতকাল তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি জানান, শিশু সেলিমের বাবা মো. মোরশেদ বাদী হয়ে লামা থানায় শিশু নির্যাতন আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করেন। ওই মামলায় আজিজনগর ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিনসহ চারজনের নাম উল্লেখ করা হয়েছে। পুলিশ এখন আসামিদের গ্রেফতারে অভিযান শুরু করেছে।

মামলার অভিযোগে উল্লেখ করা হয় : ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন বাড়িতে কাজের পাশাপাশি পড়াশোনার সুযোগ দেওয়ার কথা বলে সেলিমকে নিয়ে আসেন। শনিবার স্বর্ণ চুরির অভিযোগ এনে চেয়ারম্যান সেলিমকে বেধড়ক মারধর করেন। খবর দিয়ে তার মা সেলিনা আক্তারকে (৩০) ডেকে নিয়ে তার ওপরও নির্যাতন চালানো হয়।

খবর পেয়ে সেলিমের বাবা মোরশেদ সেখানে গিয়ে দেখেন সেলিম ও তার মায়ের নাক দিয়ে রক্ত ঝরছে। চেয়ারম্যান ও তার লোকজন মোরশেদের ওপরও নির্যাতন চালাতে শুরু করলে তিনি ৯৯৯-এ ফোন করে পুলিশ ডাকেন। এ ব্যাপারে জানতে চাইলে ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন অভিযোগ অস্বীকার করে বলেন, তার বিরুদ্ধে চক্রান্ত করে এ মামলা করা হয়েছে।

সর্বশেষ খবর