সোমবার, ১০ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

পাচারকারীদের সঙ্গে সংঘর্ষে দোকান কর্মচারী নিহত

প্রতিদিন ডেস্ক

পাচারকারীদের সঙ্গে সংঘর্ষে দোকান কর্মচারী নিহত

কক্সবাজারের রামু উপজেলায় গরু পাচারকারীদের সঙ্গে বিজিবির সংঘর্ষের সময় দোকান কর্মচারী নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। আহত হয়েছেন আরও তিনজন। শনিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের পূর্ব কাউয়ারখোপ গ্রামে এ ঘটনা ঘটে বলে রামু থানার পরিদর্শক (তদন্ত) অরূপ কুমার চৌধুরী জানান। নিহত আবদুর জব্বার (৪০) ওই গ্রামের মৃত জাকের আহমদের ছেলে। তিনি স্থানীয় একটি দোকানে কর্মচারী হিসেবে কাজ করতেন। আহতদের নাম-পরিচয় জানা যায়নি। খবর বিডিনিউজ

পরিদর্শক অরূপ কুমার চৌধুরী বলেন, ‘রাতে পূর্ব কাউয়ারখোপ এলাকায় গরু পাচারকারীদের সঙ্গে বিজিবি সদস্যদের সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয়দের মাধ্যমে পুলিশ খবর পায়। পরে থানার ওসি মো. আনোয়ার হোসাইনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শনে যায়। কাউয়ারখোপ ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ শামশুল আলম স্থানীয়দের বরাত দিয়ে সাংবাদিকদের বলেন, মিয়ানমার থেকে চোরাই পথে আনা পাঁচ-ছয়টি গরু জব্দ করেন বিজিবির নাইক্ষ্যংছড়ি ১১ ব্যাটালিয়নের সদস্যরা। 

পাচারকারীরা গরুগুলো ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। একপর্যায়ে তারা বিজিবি সদস্যদের লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। তখন সংঘর্ষের ঘটনা ঘটে বলে জানতে পেরেছি।

এ সময় সংঘর্ষের মাঝে পড়ে স্থানীয় নির্মাণসামগ্রী দোকানের এক কর্মচারী ঘটনাস্থলেই মারা যান বলে ইউপি চেয়ারম্যান জানান। এ ঘটনায় আহত তিনজনকে উদ্ধার করে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা।

 

সর্বশেষ খবর