রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা
কথায় কথায় হচ্ছে খুন

প্রেমের বিরোধে কুপিয়ে হত্যা স্কুলছাত্রকে

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রেমের বিরোধে মেহেদী হাসান সজীব (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে স্কুল থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ভুলতা স্কুল অ্যান্ড কলেজের সামনে গতকাল এ ঘটনা ঘটে। এ সময় রিপতি, অনিক, শিমুল নামে আরও তিনজনকে কুপিয়ে জখম করা হয়।

নিহত মেহেদী হাসান সজীব চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার কালিপুর এলাকার শফিকুল ইসলামের ছেলে। সজীব পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে উপজেলার বলাইখাঁ এলাকার জনৈক হারুনের বাড়িতে বসবাস করে আসছিল।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, মেহেদী হাসান সজীব ভুলতা স্কুল অ্যান্ড কলেজে পড়াশোনা করে। একই স্কুলের দশম শ্রেণির এক শিক্ষার্থীকে প্রেম নিবেদন করে আসছে মেহেদী ও একই ক্লাসের সাকিব হাসান নামে আরেকজন। বিষয়টি নিয়ে দুজনের সমর্থনে আরও কিছু ছেলে বিরোধে জড়িয়ে পড়ে। এ নিয়ে দুই পক্ষে শুক্রবার বিকালে তর্কবিতর্ক ও হাতাহাতি হয়। গতকাল স্কুলেরই কয়েকজন মেহেদীকে স্কুল থেকে ডেকে বাইরে নিয়ে যায়। একপর্যায়ে দুই পক্ষ ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় মেহেদীকে ছুরিকাঘাতে হত্যা ও রিপতি, অনিক, শিমুলকে কুপিয়ে জখম করা হয়।

আহতদের মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান বলেন, এ ঘটনায় কয়েক কিশোরের নাম আমরা পেয়েছি। তাদের আটকের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর