মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

ছাত্রলীগ নেতাকে গুলি করে হত্যা

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে নিজ বাড়িতে শেখ সুমন সবুজ (২৯) নামে এক ছাত্রলীগ নেতাকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। রবিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার বরাট ইউনিয়নের নিজ বাড়িতে তাকে গুলি করে হত্যা করা হয়। সবুজ রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বরাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলেন। তিনি সদর উপজেলার বরাট ইউনিয়নের উড়াকান্দা গ্রামের শামছুল আলম বাবুর ছেলে। নিহত সবুজের চাচা শেখ ফরিদ উদ্দীন আহম্মেদ বলেন, উড়াকান্দা এলাকায় পদ্মা নদীর পাড়ে গল্পগৃহ রিসোর্টের পাশে সবুজ ও তার কয়েক বন্ধু মিলে ডিজিটাল বৈদ্যুতিক নৌকা, জাম্পিং স্লিপারসহ বিভিন্ন সরঞ্জামের ব্যবসা করতেন। রবিবার রাত ১০টার দিকে কয়েক বন্ধুকে নিয়ে সবুজ নিজ বাড়িতে টাকার হিসাব করছিলেন। ঘরের দরজা বন্ধ থাকলেও এ সময় জানালা খোলা ছিল। হঠাৎ বাড়ির সামনে ককটেল বিস্ফোরণ হয়। এরপর ঘরের জানালা দিয়ে সবুজকে গুলি করে সন্ত্রাসীরা। তাকে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ফরিদপুরে প্রেরণ করে সদর হাসপাতালের চিকিৎসক। ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সবুজ মারা যান।

রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম বলেন, রাত ১০টার পরে সবুজকে নিজ বাড়িতে গুলি করা হয়। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরে প্রেরণ করেন। সবুজ ছাত্রলীগের খুব দক্ষ ও ভালো নেতা ছিলেন। এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, রবিবার রাত সাড়ে ১০টার দিকে সবুজ ঘরে বসা ছিলেন। এ সময় সন্ত্রাসীরা তাকে শটগান দিয়ে গুলি করে পালিয়ে যায়। পরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সবুজ মারা যায়। বিষয়টি নিয়ে পুলিশ কাজ করেছে।

সর্বশেষ খবর