বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩ ০০:০০ টা

নিখোঁজের ৩৬ ঘণ্টা পর আওয়ামী লীগ নেতার লাশ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার শেরপুর উপজেলায় নিখোঁজ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মহরম আলী খানের (৪২) লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিখোঁজ হওয়ার ৩৬ ঘণ্টা পর গতকাল দুপুরে শেরপুরের সীমাবাড়ী ইউনিয়নের বাঙালি নদীর বগুড়া বাজার সেতু এলাকা থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

স্থানীয় এলাকাবাসী জানান, বুধবার সকাল ৯টার দিকে তারা বাঙালি নদীর ওপর নির্মিত বগুড়া বাজার সেতুর নিচে নদীর পানিতে একটি লাশ ভাসতে দেখেন। থানায় সংবাদ দেওয়া হলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়। পরে লাশটি মহরম আলী খানের বলে শনাক্ত হয়। মহরম আলী সীমাবাড়ী ইউনিয়নের টাকাধুকুরিয়া গ্রামের তায়েজ আলী খানের ছেলে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল মান্নান খানের ছোট ভাই। তিনি সীমাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ছিলেন। মহরম আলী ছাত্রজীবনে চান্দাইকোনা ডিগ্রি কলেজ সংসদের জিএসসহ ইউনিয়ন ছাত্রলীগ এবং যুবলীগের বিভিন্ন পদে ছিলেন। নিহতের বড় ভাই সীমাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল মান্নান জানান, ২২ মে বিকালে বাড়ি থেকে বের হন মহরম আলী খান। এরপর আর বাড়ি ফেরেননি। সম্ভাব্য সব জায়গায় তাকে খোঁজাখুঁজি করা হয়। কিন্তু তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। বুধবার সকালে নদীতে লাশ ভাসছে- এমন খবর পেয়ে সেখানে যাই। উদ্ধারের পর লাশটি ছোট ভাই মহরম আলীর বলে শনাক্ত করি। পরিবারের দাবি, পরিকল্পিতভাবে মহরম আলীকে খুন করে লাশটি নদীতে ফেলে দেওয়া হয়েছে।

বগুড়ার শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবু কুমার সাহা বলেন, বাঙালি নদী থেকে ভাসমান অবস্থায় মহরম আলীর লাশটি উদ্ধার করা হয়েছে।

মৃত্যুর কারণ জানতে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সর্বশেষ খবর